Advertisement
১৭ এপ্রিল ২০২৪

আক্রান্ত হতে পারেন নরসিংহ, আশঙ্কা পুলিশের

সুশীল কুমার আর নরসিংহ যাদবের অলিম্পিক্সে যাওয়া নিয়ে টক্কর নতুন মোড় নিল। হরিয়ানা পুলিশ দাবি করেছে, নরসিংহ আক্রান্ত হতে পারেন। তাঁকে আক্রমণ করার নাকি ছক কষছেন কয়েক জন।

নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মে ২০১৬ ০৩:৫৯
Share: Save:

সুশীল কুমার আর নরসিংহ যাদবের অলিম্পিক্সে যাওয়া নিয়ে টক্কর নতুন মোড় নিল। হরিয়ানা পুলিশ দাবি করেছে, নরসিংহ আক্রান্ত হতে পারেন। তাঁকে আক্রমণ করার নাকি ছক কষছেন কয়েক জন।

বর্তমানে সোনপথের সাই-এ রিওর জন্য প্র্যাকটিসে ব্যস্ত নরসিংহের উপর তাই নজর রাখা হয়েছে। চলতি সপ্তাহে সোনপথ সাইয়ে সিআইডি অফিসাররা ঘুরেও এসেছেন বারদু’য়েক। নরসিংহের নিরাপত্তা খতিয়ে দেখার পাশাপাশি সাইকেও গোটা ঘটনা জানান তাঁরা। শোনা যাচ্ছে, সিআইডির কাছে রিপোর্ট আছে, নরসিংহের উপর এক দল বহিরাগত হঠাৎ আক্রমণ করতে পারে। বৃহস্পতিবারও পুলিশ সোনপথে সাই-এ গিয়েছিল। নরসিংহ তখনও শিবিরে যোগ দেননি। রিও অলিম্পিক্সে কোয়ালিফাই করা ভারতীয় কুস্তিগীরদের জাতীয় শিবির বসেছে বহালগড়ে। সাই সব জানার পর নরসিংহ আর অন্য কয়েক জন পালোয়ানকে মহারাষ্ট্রের কান্দিভিলি সাই-এ পাঠানোর জন্য অনুরোধ করেছিলেন এক সাই কর্তা। তবে তার চিঠি গ্রাহ্য হয়নি।

অলিম্পিক্সে ৭৪ কেজি বিভাগে সুশীল আর নরসিংহের মধ্যে কে যাবেন এ নিয়ে বিতর্ক এখনও শেষ হয়নি। নরসিংহ গত বছর থেকে রিওর টিকিট ‘কেটে’ বসে থাকলেও গত দু’টো অলিম্পিক্সে ব্রোঞ্জ ও রুপোজয়ী সুশীল কুমার তাঁদের দু’জনের ট্রায়ালের পর রিও কে যাবেন ঠিক করার দাবি করেছিলেন জাতীয় কুস্তি ফেডারেশনের কাছে। কর্তারা অবশ্য নরসিংহকেই এ বারের অলিম্পিক্সে পাঠানোর সিদ্ধান্তে অনড়। সুশীল দিল্লি হাইকোর্টে যাওয়ার পরেও ফেডারেশন সেই সিদ্ধান্ত থেকে সরেনি। যা দেখে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই সুশীলের অনেক ভক্ত ট্রায়ালের দাবিতে ক্ষোভ দেখিয়েছেন।

তবে নিজের উপর আক্রমণের আশঙ্কাতেও ঘাবড়াচ্ছেন না নরসিংহ। যিনি নিজেও মহারাষ্ট্র পুলিশের এক জন ডিএসপি। বলেছেন, ‘‘পুলিশ রিপোর্টটা আমি জানি। তবে আমার মনে হয় না কেউ ইচ্ছে করে আমার ক্ষতি করবে। সুশীল আমার ভাইয়ের মতো। আমি একদমই ঘাবড়াচ্ছি না।’’ নরসিংহের ব্যক্তিগত কোচ অবশ্য বলেছেন, পুরো ব্যাপারটা ফেডারেশনকে জানানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narsingh Sushil singh Wrestling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE