Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cricket

টি ১০ খেলায় তাম্বের আইপিএল ভবিষ্যৎ প্রশ্নের মুখে

প্রবীণ তাম্বে এর আগে রাজস্থান রয়্যালস ও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছেন। এ বার নাইটরা তাঁকে দলে নিয়েছে।

বেস প্রাইসে নাইট শিবিরে তাম্বে। ছবি— টুইটার।

বেস প্রাইসে নাইট শিবিরে তাম্বে। ছবি— টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৯ ১৯:১১
Share: Save:

২০২০ সালের আইপিএল-এ কি শেষ মেশ নামতে পারবেন প্রবীণ তাম্বে? গত বছর আবু ধাবিতে অনুষ্ঠিত টি ১০ লিগে খেলার জন্য আগামী বছরের আইপিএল-এ তাঁর খেলা নিয়ে উঠেছে প্রশ্ন।

এ বারের আইপিএল-এর নিলামে ৪৮ বছরের তাম্বেকে ২০ লক্ষ টাকায় নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। তার পরেই দেশের একটি সংবাদমাধ্যমে তাম্বেকে নিয়ে প্রশ্ন তোলে। বিসিসিআই-এর নিয়ম অনুযায়ী, বোর্ডের সঙ্গে চুক্তি থাকা ক্রিকেটাররা বিশ্বের যে কোনও প্রান্তের টি ১০ বা টি টোয়েন্টি প্রতিযোগিতায় খেলতে পারবেন না।

আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ পটেল বলেছেন, ‘‘বিসিসিআই-এর সঙ্গে চুক্তি থাকা ক্রিকেটার যে কোনও টি টোয়েন্টি বা টি ১০ প্রতিযোগিতায় অংশ নিতে পারবে না। ক্রিকেটাররা কাউন্টি বা বাংলাদেশে অনুষ্ঠিত কোনও টুর্নামেন্টে খেলতেই পারেন।। তবে তার আগে রাজ্য সংস্থা এবং বিসিসিআই-এর কাছ থেকে অনুমতি নিতে হবে। আমরা তাম্বের বিষয়টা খতিয়ে দেখছি।’’

প্রবীণ তাম্বে এর আগে রাজস্থান রয়্যালস ও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছেন। এ বার নাইটরা তাঁকে দলে নিয়েছে। নিলামের পরে তাম্বেকে বলতে শোনা গিয়েছিল, ‘‘আমি এখনও খেলে চলেছি স্থানীয় প্রতিযোগিতায়। আমার মানসিকতা হল ঠিক ২০ বছর বয়সীর মতো।’’

এ হেন তাম্বেকে নিয়েই উঠে গেল প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 T 10 Pravin Tambe KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE