Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ধোনির প্রশংসায় রাষ্ট্রপতি কোবিন্দ

তিন দিনের ঝাড়খণ্ড সফরে গিয়ে ধোনির সঙ্গে দেখা করলেন দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। রবিবারই রাঁচীর রাজভবনে দু’জনের দেখা হয়।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০১৯ ০৪:৪৭
Share: Save:

ভারতীয় দল থেকে এই মুহূর্তে দূরে থাকলেও শিরোনাম থেকে মোটেও হারিয়ে যাননি মহেন্দ্র সিংহ ধোনি। দেশের রাষ্ট্রপতির থেকে এ বার সর্বোচ্চ প্রশংসা পেলেন বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক।

তিন দিনের ঝাড়খণ্ড সফরে গিয়ে ধোনির সঙ্গে দেখা করলেন দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। রবিবারই রাঁচীর রাজভবনে দু’জনের দেখা হয়। রাষ্ট্রপতির সঙ্গে নৈশভোজও করেন ধোনি। এর পর সোমবার ঝাড়খণ্ডের খ্যাতনামা ব্যক্তিদের নিয়ে কথা বলতে গিয়ে রাষ্ট্রপতি বলেন, বিশ্ব ক্রিকেটে রাঁচীকে বিখ্যাত করে দিয়েছেন ধোনি। রাঁচী বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে রাষ্ট্রপতি কোবিন্দ ফাঁস করেন, ‘‘ধোনির সঙ্গে আমার রবিবার দেখা হয়েছে। রাজভবনে সৌজন্য সাক্ষাৎ ছিল। আমার বেশ ভাল লেগেছে ওর সঙ্গে দেখা করে। আমি ওকে বলেছি, তুমি খুব চুপচাপ, অন্তরালেই থাকতে ভালবাসলেও মানুষ তোমাকে খুব পছন্দ করে। কারণ, ভীষণ প্রতিভাবান তুমি।’’ তিরন্দাজ দীপিকা কুমারী এবং প্রাক্তন হকি তারকা জয়পাল সিংহ মুন্ডার প্রশংসা করেন তিনি। দু’জনেই ঝাড়খণ্ডের। ১৯২৮ সালে অলিম্পিক্সে সোনাজয়ী হকি দলের অধিনায়ক ছিলেন জয়পাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer MS Dhoni Ram Nath Kovind
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE