Advertisement
২৪ এপ্রিল ২০২৪

বাগান অনুষ্ঠানে নেই রাষ্ট্রপতি

রাজ্যপাল, মুখ্যমন্ত্রী থেকে দেশের ক্রীড়ামন্ত্রী, ফেডারেশন প্রেসিডেন্ট— কেউই বাদ যাচ্ছেন না মোহনবাগান দিবসের অনুষ্ঠানে। শুধুমাত্র আসতে পারছেন না দেশের রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়-ই। সরকারি ভাবে এখনও চিঠি না পাঠালেও দিল্লি থেকে ফোনে রাষ্ট্রপতির কলকাতা সফর হঠাৎ-ই বাতিলের কথা জানিয়ে দেওয়া হয়েছে বাগান কর্তাদের।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৫ ০৩:৩৭
Share: Save:

রাজ্যপাল, মুখ্যমন্ত্রী থেকে দেশের ক্রীড়ামন্ত্রী, ফেডারেশন প্রেসিডেন্ট— কেউই বাদ যাচ্ছেন না মোহনবাগান দিবসের অনুষ্ঠানে। শুধুমাত্র আসতে পারছেন না দেশের রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়-ই। সরকারি ভাবে এখনও চিঠি না পাঠালেও দিল্লি থেকে ফোনে রাষ্ট্রপতির কলকাতা সফর হঠাৎ-ই বাতিলের কথা জানিয়ে দেওয়া হয়েছে বাগান কর্তাদের। বাগানরত্ন ছাড়াও নেতাজি ইন্ডোরে ২২ অগস্টের ওই অনুষ্ঠানে চার বঙ্গসন্তান মহাতারকা ক্রীড়াবিদকে বিশেষ পুরস্কারে সম্মানিত করা হচ্ছে। ক্রিকেটে সৌরভ গঙ্গোপাধ্যায়, ফুটবলে চুনী গোস্বামী, হকির গুরুবক্স সিংহ এবং টেনিসে লিয়েন্ডার পেজকে। থাকছে সোনু নিগমের গান। উড়িয়ে আনা হচ্ছে গত মরসুমে সবুজ-মেরুনের আই লিগ জয়ী টিমের ভিন রাজ্যের ফুটবলারদের। আমন্ত্রণ জানানো হচ্ছে বেলো রজ্জাকদের মতো এ মরসুমে অন্য ক্লাবে যোগ দেওয়া বাগানের আই লিগ জয়ী ফুটবলারদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE