Advertisement
১৬ এপ্রিল ২০২৪
India Vs Sri Lanka

পঞ্চম ওয়ানডে-তে কী পরিবর্তন আসছে দুই দলে, জেনে নিন

টেস্ট থেকে ওয়ানডে, প্রতিটি ম্যাচেই শ্রীলঙ্কা দলে পরিবর্তন ছিল একাধিক। শ্রীলঙ্কা টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, কলম্বো ওয়ানডে-তেও পরিবর্তন আসবে মালিঙ্গাদের শিবিরে।

অনুশীলনের ফাঁকে শ্রীলঙ্কা ক্রিকেটাররা। ছবি: এএফপি।

অনুশীলনের ফাঁকে শ্রীলঙ্কা ক্রিকেটাররা। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৭ ১২:৪৪
Share: Save:

টেস্টে হোয়াইটওয়াশ হওয়ার পর দু’ম্যাচ বাকি থাকতে এক দিনের সিরি়জেও ভারতের বিরুদ্ধে হারতে হয়েছে শ্রীলঙ্কাকে। পাল্লেকেলে ওয়ানডে হারের পর আশা করা হয়েছিল বিশ্বকাপে সরাসরি যোগ্যতা অর্জন করার জন্য চতুর্থ ওয়ানডে ম্যাচে ঘুড়ে দাঁড়াবে শ্রীলঙ্কা। কিন্তু চতুর্থ ম্যাচেও বেরিয়ে আসে শ্রীলঙ্কা দলের কঙ্কালসার চেহারা। এই পরিস্থিতিতে সিরিজের শেষ ম্যাচে হারানো সম্মান পুনরুদ্ধার করতে মাঠে নামছে শ্রীলঙ্কা।

টেস্ট থেকে ওয়ানডে, প্রতিটি ম্যাচেই শ্রীলঙ্কা দলে পরিবর্তন ছিল একাধিক। শ্রীলঙ্কা টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, কলম্বো ওয়ানডে-তেও পরিবর্তন আসবে মালিঙ্গাদের শিবিরে। দুই ম্যাচের নির্বাসন কাটিয়ে পঞ্চম ওয়ানডে-তে দলে ফিরবেন অধিনায়ক উপুল থরঙ্গা। কুশল মেন্ডিসের বদলে দলে ফিরতে চলেছেন তিনি। এ ছাড়া শ্রীলঙ্কা দল অপরিবর্তিত থাকার সম্ভবনাই বেশি।

আরও পড়ুন: ধোনির আসল চ্যালেঞ্জ ভাল দলগুলোর বিরুদ্ধে

আরও পড়ুন: মা অসুস্থ, দেশে ফিরছেন শিখর

অন্য দিকে, ২০১৩ সালের পর আবার বিদেশের মাটিতে প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করার হাতছানি ভারতের সামনে। ২০১৩ সালে শেষ বার কোনও বিদেশি দলকে বিদেশের মাটিতে হোয়াইটওয়াশ করেছিল ভারত। আবার ৪ বছর পর সেই সুযোগ বিরাটের ভারতের সামনে। টিম সূত্রে খবর, একটি পরিবর্তন ছাড়া ভারতীয় দল অপরিবর্তিতই থাকবে। পঞ্চম ওয়ানডে ম্যাচে শিখর ধবনের পরিবর্তে দলে ফিরতে পারেন অজিঙ্কা রাহানে। এ ছাড়া গত ম্যাচের মত কলম্বো ওয়ানডে-তেও সুযোগ দেওয়া হবে শার্দুল ঠাকুর, কুলদীপ যাদবদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE