• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শেষ ওডিআইতে নামার আগে দলে পরিবর্তন আনছে দুই দলই

India
অনুশীলনে ভারতীয় দল। ছবি: পিটিআই।

প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে হারলেও দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছে ভারত। মোহালিতে দ্বিতীয় ওডিআইতে শ্রীলঙ্কাকে ১৪১ রানে হারিয়ে সিরিজে সমতা ফিরিয়ে এনেছে রোহিত শর্মার দল। এই পরিস্থিতিতে রবিবার ওডিআই সিরিজ জয়ের লক্ষ্যে বিশাখাপত্তনমে নামছে দুই দল।

তৃতীয় এক দিনের ম্যাচে নামার আগে দলে একটি পরিবর্তন ছাড়া বিশেষ পরিবর্তন আনতে নারাজ ভারতীয় টিম ম্যানেজমেন্ট।  গত ম্যাচে অভিষেক হওয়া ওয়াশিংটন সুন্দরের শরীর ভাল না থাকায় এ দিন দলের সঙ্গে প্র্যাকটিস করেননি তিনি।  টিম সূত্রে খবর, স্পিন সহায়ক বিশাখাপত্তনমে ওয়াশিংটনের পরিবর্তে  দলে ফিরতে পারেন কুলদীপ যাদব। এই একটি পরিবর্তন ছাড় দলে আর কোনও বদলের চিন্তা নেই রবি শাস্ত্রী অ্যান্ড কোম্পানির।

এ দিন সাংবাদিক সম্মেলনে শিখর ধবন বলেন, “ক্রিকেটে শেখার কখনও শেষ নেই। আমি এখনও প্রতিনিয়ত শিখে চলেছে। প্রথম ম্যাচ ভুল শুধরে দ্বিতীয় ওয়ান ডেতে জয় ফিরেছে দল। আগামী কাল জেতার বিষয় আমরা আশাবাদী।”

আরও পড়ুন: ২২তম সেঞ্চুরিতে সচিনকে টপকে গেলেন স্টিভ

আরও পড়ুন: ডিআরএস কি তবে আইপিএল-এও?

অন্য দিকে তৃতীয় ওডিআই ম্যাচে নামার আগে দলে পরিবর্তন আনতে চলেছে শ্রীলঙ্কাও। লাহিরু থিরিমানের পরিবর্তে শ্রীলঙ্কা দলে ফিরতে চলেছেন সাদিরা সমরবিক্রম। এ ছাড়া পুরো দলটাই অপরিবর্তিত থাকবে বলে শ্রীলঙ্কা টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর।

এ দিন শ্রীলঙ্কা অধিনায়ক থিসারা পেরেরা বলেন, “শেষ ওয়ান ডে ম্যাচ সিরিজের ভাগ্য নির্ধারণকারী হলেও আমরা বেশি চাপ নিচ্ছি না। আর পাঁচটা ম্যাচের মতোই কালকের ম্যাচ খেলতে নামব। বিশ্বের সেরা দল ভারত ঠিকই তবে আমি বিশ্বাসী শ্রীলঙ্কা এত সহজে লড়াই ছাড়বে না।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন