Advertisement
১৯ এপ্রিল ২০২৪
ICC U-19 World Cup

বিশ্বকাপ জিতে সমর্থকদের ধন্যবাদ পৃথ্বীর

প্রথম থেকেই পৃথ্বী শ-দের পাশে ছিল গোটা দেশ। যত টুর্নামেন্ট এগিয়েছে ততই তা আরও স্পষ্ট হয়েছে। বিশ্বকাপ জয়ের পর যেন সেই সমর্থনের বিস্ফোরণ ঘটেছে। আর ট্রফি জিতে দেশে ফিরে সেই সমর্থকদেরই ধন্যবাদ জানালেন অধিনায়ক পৃথ্বী।

দেশে ফিরলেন পৃথ্বী। ছবি: এএফপি।

দেশে ফিরলেন পৃথ্বী। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৮:০৭
Share: Save:

প্রথম থেকেই পৃথ্বী শ-দের পাশে ছিল গোটা দেশ। যত টুর্নামেন্ট এগিয়েছে ততই তা আরও স্পষ্ট হয়েছে। বিশ্বকাপ জয়ের পর যেন সেই সমর্থনের বিস্ফোরণ ঘটেছে। আর ট্রফি জিতে দেশে ফিরে সেই সমর্থকদেরই ধন্যবাদ জানালেন অধিনায়ক পৃথ্বী। গোটা টুর্নামেন্টে সমর্থন করার জন্য এবং দলের পাশে থাকার জন্য ভারতীয় সমর্থকদের ধন্যবাদ জানালেন পৃথ্বী।

রবিবার ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে পৃথ্বী লেখেন, “পুরো টুর্নামেন্টে ভারতীয় দলকে সমর্থন করার জন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ। এই দলকে নেতৃত্ব দিতে পেরে আমি সম্মানিত।”

শুধু নিজের দল বা সমর্থকদেরই নয়, কোচ রাহুল দ্রাবিড়কেও আলাদা ভাবে ধন্যবাদ জানিয়েছেন পৃথ্বী। তিনি লেখেন, “রাহুল স্যারের থেকে শোনা প্রতিটি শব্দ আমায় এক জন মানুষ হিসেবে এবং এক জন ক্রিকেটার হিসেবে আমার মধ্যে পরিবর্তন এনেছে। উনি এক জন কিংবদন্তি।”

আরও পড়ুন: আম্পায়ারদের এই সিদ্ধান্তকে ‘হাস্যকর’ বলছেন প্রাক্তনরা

আরও পড়ুন: ফের আইপিএল-এ ওয়ার্ন?

নিজের স্পেশাল মেসেজে দলের সাপোর্ট স্টাফদেরও ধন্যবাদ জানিয়েছেন অধিনায়ক।

A post shared by Prithvishaw SK🐒 (@prithvishaw) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন
Advertisement

Share this article

CLOSE