Advertisement
১৯ এপ্রিল ২০২৪
চ্যাম্পিয়ন্স লিগ

দি মারিয়ার গোলে মুখরক্ষা পিএসজির

একটা সময় মনে হচ্ছিল ইতালির ক্লাবই প্যারিস থেকে পুরো পয়েন্ট নিয়ে যাবে। কিন্তু যেন অন্য কিছু ভেবে রেখেছিলেন দি মারিয়া। বক্সের কোনায় বল ধরে বাঁ পায়ে যে বাঁক খাওয়ানো শট মারলেন তা নাপোলি গোলরক্ষক অসপিনাকে হতবাক করে জালে জড়িয়ে যায়।

ত্রাতা: দুরন্ত গোলে সমতা ফিরিয়ে উল্লাস দি মারিয়ার। এএফপি

ত্রাতা: দুরন্ত গোলে সমতা ফিরিয়ে উল্লাস দি মারিয়ার। এএফপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৮ ০৪:৪৯
Share: Save:

পিএসজি ২ • নাপোলি ২

নাপোলির বিরুদ্ধে সংযুক্ত সময়ে বাঁক খাওয়ানো শটে ২-২ করে প্যারিস সাঁ জারমাঁর (পিএসজি) হার বাঁচালেন অ্যাঙ্খেল দি মারিয়া। প্যারিসে এই ম্যাচ ড্র করায় গ্রুপ সি-র শীর্ষে যাওয়া হল না ইতালির ক্লাবের। বুধবার ২৯ মিনিটে প্রথম গোল করেন লরেনজ়ো ইনসিনিয়া। ফরাসি লিগ ওয়ানে টানা দশ ম্যাচে জেতা পিএসজি ১-১ করে ৬১ মিনিটে। কিন্তু সুযোগসন্ধানী দ্রিস মের্তেন্স আবার নাপোলিকে এগিয়ে দেন ৭৭ মিনিটে।

একটা সময় মনে হচ্ছিল ইতালির ক্লাবই প্যারিস থেকে পুরো পয়েন্ট নিয়ে যাবে। কিন্তু যেন অন্য কিছু ভেবে রেখেছিলেন দি মারিয়া। বক্সের কোনায় বল ধরে বাঁ পায়ে যে বাঁক খাওয়ানো শট মারলেন তা নাপোলি গোলরক্ষক অসপিনাকে হতবাক করে জালে জড়িয়ে যায়। সেটা সংযুক্ত সময়ের তিন মিনিট! তিন ম্যাচ খেলে নাপোলির পয়েন্ট এখন পাঁচ। সমস্যা বাড়ল নেমার দা সিলভা স্যান্টোস (জুনিয়র)-দের। তাঁদের পয়েন্টও পাঁচ। তবে গোল পার্থক্যে তাঁরা নাপোলির থেকে পিছিয়ে। গ্রুপ শীর্ষে থাকা লিভারপুল তুলেছে ৬ পয়েন্ট।

চ্যাম্পিয়ন্স লিগের অন্য ম্যাচে বড় জয় পেল বরুসিয়া ডর্টমুন্ড। ৪-০ হারাল আতলেতিকো দে মাদ্রিদকে। এই মরসুমে এত খারাপ ভাবে হারেনি আতলেতিকো। নায়ক রিয়াল মাদ্রিদ থেকে বাতিল ডর্টমুন্ডের আশরাফ হাকিমি। জার্মান ক্লাব দু’মরসুমের জন্য লোন-এ নিয়েছে হাকিমিকে। তিনটি গোলে অবদান হাকিমির। ডর্টমুন্ডের হয়ে গোল করলেন অ্যাক্সে ভিটসেল (৩৮ মিনিট), রাফায়েল গুয়েরেইরো (৭৩ ও ৮৯ মিনিটে) এবং অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে খেলা ইংল্যান্ডের জেডন স্যাঞ্চো (৮৩ মিনিট)। ‘এ’ গ্রুপে শীর্ষে এখন ডর্টমুন্ড। তিন ম্যাচ খেলে সব ক’টি জিতে পয়েন্ট ৯।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE