Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Neymar Jr.

চ্যাম্পিয়ন পিএসজি, ফিরেই গোল নেমারের

পেনাল্টিতে গোল করার বাইরেও তিনি খেলেছেন বেশ ভাল। যত ক্ষণ মাঠে ছিলেন, প্যারিসের ক্লাবের আক্রমণকে তিনি নেতৃত্ব দিয়েছেন।

উৎসব: ট্রফি জয়ের পরে  সতীর্থদের  সঙ্গে নেমার। রয়টার্স

উৎসব: ট্রফি জয়ের পরে সতীর্থদের সঙ্গে নেমার। রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২১ ০৩:৫২
Share: Save:

ফরাসি সুপার কাপ
পিএসজি ২ মার্সেই ১

চোট সারিয়ে মাঠে ফিরলেন নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়র। গোলও করলেন। তাঁর ক্লাব প্যারিস সাঁ জারমাঁ (পিএসজি) ২-১ হারাল মার্সেইকে। জিতল ফরাসি সুপার কাপ। গোড়ালিতে চোট পাওয়ায় ব্রাজিলীয় তারকা ডিসেম্বরের মাঝামাঝি সময় থেকে মাঠের বাইরে ছিলেন। এ দিন অবশ্য পেনাল্টি থেকে তিনি গোল করলেন। সেটা খেলার ৮৫ মিনিটে। প্রথম গোল ৩৯ মিনিটে করেন মাউরো ইকার্দি। ৮৯ মিনিটে ২-১ করেন মার্সেইয়ের দিমিত্রি পায়েত।

নেমার গোল পেলেও ম্যাচের নায়ক কিন্তু ইকার্দি। বুধবার এই আর্জেন্টিনীয় তারকা দুরন্ত ছন্দে ছিলেন। একটা গোল করেছেন হেড থেকে। এর মধ্যে তাঁর একটি গোল বাতিল হয় অফসাইডের জন্য। এমনকি পিএসজি পেনাল্টিও পায় বক্সে ইকার্দিকে মার্সেই ফাউল করায়। নেমার কিন্তু প্রথম থেকে খেলেননি। তাঁকে নামানো হয় ৬৫ মিনিটে অ্যাঙ্খেল ডি মারিয়ার জায়গায়। পেনাল্টিতে গোল করার বাইরেও তিনি খেলেছেন বেশ ভাল। যত ক্ষণ মাঠে ছিলেন, প্যারিসের ক্লাবের আক্রমণকে তিনি নেতৃত্ব দিয়েছেন।

হার বায়ার্নের: জার্মান কাপ থেকে বিদায় বায়ার্ন মিউনিখের। বুধবার তারা হারে দ্বিতীয় ডিভিশন ক্লাব হলস্টেইন কিয়েলের কাছে। নির্ধারিত সময়ে ফল ছিল ২-২। টাইব্রেকারে ৫-৬ গোলে হারে বায়ার্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neymar Jr. French Super Cup PSG Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE