Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Terrorism

পুলওয়ামা নিয়ে ইমরানের বক্তব্য সমর্থন আফ্রিদির

নিজের দেশের প্রধানমন্ত্রীর বক্তব্যকে হাতিয়ার করে এ বার পুলওয়ামা ইস্যুতে টুইট করলেন প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদি।

ইমরান খানের পাশে দাঁড়ালেন শাহিদ আফ্রিদি। ফাইল চিত্র।

ইমরান খানের পাশে দাঁড়ালেন শাহিদ আফ্রিদি। ফাইল চিত্র।

সং‌বাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:৩৫
Share: Save:

পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানদের উপর আত্মঘাতী গাড়িবোমা হামলার দায় স্বীকার করেছে পাক মদতে পুষ্ট জঙ্গি সংগঠন জঈশ-ই-মহম্মদ। কিন্তু পুলওয়ামা কাণ্ডে নিজেদের দায় শুরু থেকেই ঝে়ড়ে ফেলার চেষ্টা চালিয়েছে পাকিস্তান। গতকালই সাংবাদিক বৈঠক করে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান জানিয়েছেন, এই জঙ্গি হামলার পিছনে তাঁদের কোনও ভূমিকা নেই। নিজের দেশের প্রধানমন্ত্রীর বক্তব্যকে হাতিয়ার করে এ বার পুলওয়ামা ইস্যুতে টুইট করলেন প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদি।

পুলওয়ামায় জঙ্গি হামলার পর থেকেই বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে ম্যাচ বয়কটের কথা পক্ষে সওয়াল করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটাররা। যদিও এই হামলার দায়ভার নিতে নারাজ পাকিস্তান। ইমরান খান গতকাল অভিযোগ করেছেন, ‘‘কোনও তথ্য প্রমাণ ছাড়াই পাকিস্তানকে দোষারোপ করছে ভারত।’’

ইমরান খানের সেই বক্তব্যের ভিডিয়োটুইট করে আফ্রিদি নিজের দেশকে বলেছেন, ‘ক্রিস্টাল ক্লিয়ার’। অর্থাৎ তাঁর দেশ স্ফটিকের মতো স্বচ্ছ!

আফ্রিদির এই টুইট বুঝিয়ে দিচ্ছে, পুলওয়ামা কাণ্ডে নিজেদের দোষ ঝেড়ে ফেলতে কতটা তত্পর পাকিস্তান।

আরও পড়ুন: সন্ত্রাসবাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হোক, দাবি লেগস্পিনার চহালের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricketer Shahid Afridi Terrorism
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE