Advertisement
২৪ এপ্রিল ২০২৪
PV Sindhu

হারালেন বিশ্বের একনম্বরকে, সিন্ধুর জয়ের রথ ছুটছেই

বুধবার প্রথম ম্যাচে জাপানের ইয়ামাগুচিকে হারানোর পর এদিন সিন্ধুকে আরও যেন প্রতিজ্ঞাবদ্ধ লেগেছে। ইদানীংকালে বারবারই তাই জু-র কাছে কোর্টের লড়াইয়ে মাথা নোয়াতে হয়েছে সিন্ধুকে। এদিন কিন্তু হায়দরাবাদী চাকাটাকে উল্টোদিকে ঘুরিয়ে দিলেন।

এগিয়ে চলেছেন সিন্ধু। ফাইল ছবি।

এগিয়ে চলেছেন সিন্ধু। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৮ ১৯:২৪
Share: Save:

আরও একটা কঠিন জয় পেলেন পিভি সিন্ধু। চিনের গুয়াংঝৌতে ওয়ার্ল্ড ট্যুর ফাইনালসের দ্বিতীয় রাউন্ডে ভারতীয় শাটলার বৃহস্পতিবার হারিয়ে দিলেন বিশ্বের পয়লা নম্বর চিনা তাইপের তাই জু ইংকে। যা নিঃসন্দেহে বড় কৃতিত্ব।

বুধবার প্রথম ম্যাচে জাপানের ইয়ামাগুচিকে হারানোর পর এদিন সিন্ধুকে আরও যেন প্রতিজ্ঞাবদ্ধ লেগেছে। ইদানীংকালে বারবারই তাই জু-র কাছে কোর্টের লড়াইয়ে মাথা নোয়াতে হয়েছে সিন্ধুকে। এদিন কিন্তু হায়দরাবাদি চাকা উল্টোদিকে ঘুরিয়ে দিলেন। তিন গেমের হাড্ডাহাড্ডি লড়াই শেষে রিও অলিম্পিকের রুপোজয়ীই হাসিমুখে কোর্ট ছাড়লেন। ম্যাচের স্কোরলাইন সিন্ধুর পক্ষে ১৪-২১, ২১-১৬, ২১-১৮।

বোঝাই যাচ্ছে, হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে ম্যাচে। প্রথম গেমে হেরে গিয়েও দুর্দান্তভাবে পরের দুই গেমে ফিরে এসেছেন সিন্ধু। হাল ছাড়েননি। এটাই বছরের শেষ বড় টুর্নামেন্ট। তার শেষ চারে ওঠা প্রায় নিশ্চিত করে ফেললেন সিন্ধু।

আরও পড়ুন: ওয়ার্ল্ড ট্যুর ফাইনালসে লড়াকু জয় পিভি সিন্ধুর​

আরও পড়ুন: পারথে টস হারতে চান অজি অধিনায়ক টিম পেন!

(খেলার দুনিয়া নিয়ে বাংলায় খবর পড়তে চোখ রাখুন আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Badminton PV Sindhu Tai Zu Ying BWF World Tour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE