Advertisement
১৬ এপ্রিল ২০২৪

ঠিক সময়ে ফিট হয়ে উঠব, আশা সিন্ধুর

বিশ্ব র‌্যাঙ্কিংয়ে তিন নম্বর সিন্ধু এ বার সোনা জেতার অন্যতম দাবিদার। এ ব্যাপারে সিন্ধু বলছেন, ‘‘চার বছর আগে আমি ব্রোঞ্জ পেয়েছিলাম। এ বার আমি ভাল পারফর্ম করতে চাই। নিজের সেরাটা দিতে চাই কোর্টে।’’

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৮ ০৫:৫৯
Share: Save:

কমনওয়েলথ গেমসের প্রস্তুতি নিতে গিয়ে মঙ্গলবার গোড়ালিতে চোট পেয়েছিলেন পি ভি সিন্ধু। তবে চোটের পরীক্ষার পরে গোড়ালির হাড় বা লিগামেন্টে কোনও চোট ধরা পড়েনি। যা ভারতীয় তারকার সমর্থকদের স্বস্তি দিলেও কমনওয়েলথ গেমসে নামতে ঠিক সময় তিনি সুস্থ হয়ে উঠতে পারবেন কি না সেই প্রশ্নও ছিল। সিন্ধু অবশ্য আত্মবিশ্বাসী, তিনি পুরোপুরি ফিট হয়ে নামতে পারবেন এই টুর্নামেন্টে।

‘‘প্রস্তুতির দিক থেকে সব কিছুই ঠিকঠাক চলছিল। দুর্ভাগ্যবশত গোড়ালিতে হাল্কা চোট লাগল। মনে হয়, কমনওয়েলথ গেমস শুরু হওয়ার সময় পুরোপুরি ফিট হয়ে উঠতে পারব।’’ বলেছেন সিন্ধু। চার বছর আগে সিন্ধু সোনা জেতার দৌড়ে ছিলেন। শেষ পর্যন্ত অবশ্য ১৮ বছর বয়সি সিন্ধুকে ব্রোঞ্জ পদক নিয়েই সন্তুষ্ট থাকতে হয়।

বিশ্ব র‌্যাঙ্কিংয়ে তিন নম্বর সিন্ধু এ বার সোনা জেতার অন্যতম দাবিদার। এ ব্যাপারে সিন্ধু বলছেন, ‘‘চার বছর আগে আমি ব্রোঞ্জ পেয়েছিলাম। এ বার আমি ভাল পারফর্ম করতে চাই। নিজের সেরাটা দিতে চাই কোর্টে। নিশ্চিত ভাবে কোনও সংখ্যা না বলতে পারলেও এ বার আমরা নিশ্চিত ভাবে অনেক পদক জিতব।’’ সঙ্গে তিনি আরও যোগ করেন, ‘‘আমার দায়িত্ব অনেক। প্রত্যেকে চায় আমি সোনা জিতি। আমাকে নিজের সেরাটা দিতে হবে, নিজের খেলাটা খেলতে হবে। তা হলে এমনিতেই ভাল ফল করতে পারব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE