• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সেই তাই জু কাঁটাতেই পিবিএলে বিদ্ধ সিন্ধু

Sindhu
হতাশ: তাই জুর বিরুদ্ধে লড়াই করেও হার সিন্ধুর। পিবিএল

বিশ্ব চ্যাম্পিয়নশিপে ভারতের পি ভি সিন্ধুর কাছে হেরেছিলেন চিনা তাইপের ব্যাডমিন্টন খেলোয়াড় তাই জু ইং। শুক্রবার প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগে সিন্ধুর শহর হায়দরাবাদে এসে সিন্ধুকে হারিয়ে তার মধুর প্রতিশোধ নিলেন বিশ্বের দু’নম্বর মহিলা ব্যাডমিন্টন খেলোয়াড় তাই জু। ফল ১৫-১১, ১৩-১৫, ৯-১৫।

তার ফলে নিজেদের শহরেই হায়দরাবাদ হান্টার্স  হারল বেঙ্গালুরু র‌্যাপ্টর্সের কাছে। এর আগে পরপর তিন ম্যাচে হেরে এ বার ধাক্কা খেয়েছিল গত বারের চ্যাম্পিয়ন বেঙ্গালুরু র‌্যাপ্টর্স। এ দিন হায়দরাবাদকে হারিয়ে জয়ের খাতা খুলল তাই জু-র দল।

এ দিন ম্যাচের শুরুতেই ৩-০ এগিয়ে গিয়েছিলেন তাই জু।  কিন্তু দ্রুত সমতা ফেরান সিন্ধু। তার পরে দর্শকদের প্রবল সমর্থনের মধ্যে  ১৫-১১ ফলে প্রথম গেম জিতে নেন সিন্ধু। দ্বিতীয় গেমেও সেই ছন্দেই তাই জু-র বিরুদ্ধে শুরু করেছিলেন সিন্ধু। কিন্তু এই গেমে লড়াইয়ে ফেরেন তাই। একের পর এক স্ম্যাশে ৫-৫ করেন তিনি। তার পরে সিন্ধুকে পিছনে ফেলে দ্বিতীয় গেমে তাই জু জেতেন ১৫-১৩। শেষ গেমে আর সিন্ধুকে দাঁড়াতে দেননি তিনি। এই গেমেও তাই জু একতরফা জেতেন ১৫-৯। এর আগে বেঙ্গালুরুর পেং সুন চান ও রিয়ান আগুং সাপুত্র হারান হায়দরাবাদের বেন লেন-ভ্লাদিমির ইভানভ জুটিকে। শেষ পর্যন্ত বেঙ্গালুরু র‌্যাপ্টর্স ৩-০ ফলে জেতে হায়দরাবাদ হান্টার্সের বিরুদ্ধে। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন