Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ঋতুপর্ণাকে হারিয়েও বিদায় সিন্ধুর দলের

প্রথম গেমে গতি এবং আগ্রাসনে দ্রুত ৮-৩ এগিয়ে যান সিন্ধু। কিছুক্ষণের মধ্যেই গেমও দখল করে ফেলেন তিনি।

ছন্দে: স্ট্রেট গেমে ম্যাচ জিতেও শেষরক্ষা হল না সিন্ধুর। ফাইল চিত্র

ছন্দে: স্ট্রেট গেমে ম্যাচ জিতেও শেষরক্ষা হল না সিন্ধুর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২০ ০৬:৩৪
Share: Save:

প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগে বুধবার পি ভি সিন্ধু জিতেও দলের হার আটকাতে পারলেন না। হায়দরাবাদ হান্টার্সের হয়ে খেলতে নেমে সিন্ধু এ দিন স্ট্রেট গেমে হারিয়ে দেন ঋতুপর্ণা দাসকে। ফল ১৫-৭, ১৫-৮। কিন্তু তাঁর দল শেষ পর্যন্ত ১-২ হেরে যায় পুণে সেভেন এসেস-এর কাছে। আগেই পুণে সেমিফাইনালে যাওয়া নিশ্চিত করে ফেলেছিল। কিন্তু এই ম্যাচে না জিততে পেরে ছিটকে গেল সিন্ধুর দল হায়দরাবাদ হান্টার্স।

এর আগের টাইয়ে বিশ্বের ১৪ নম্বর বেইওয়ান ঝ্যাং-কে হারানোর ফলে অনেক আত্মবিশ্বাস নিয়ে নেমেছিলেন বিশ্ব র‌্যাঙ্কিংয়ে ১০০ নম্বরে থাকা ঋতুপর্ণা। কিন্তু সিন্ধুর সামনে কোনও প্রতিরোধ গড়ে তুলতে পারেননি তিনি। প্রথম গেমে গতি এবং আগ্রাসনে দ্রুত ৮-৩ এগিয়ে যান সিন্ধু। কিছুক্ষণের মধ্যেই গেমও দখল করে ফেলেন তিনি। দ্বিতীয় গেমে ঋতুপর্ণা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেছিলেন। এক সময় ৬-৬ করে ফেলেছিলেন তিনি। কিন্তু সিন্ধু এখান থেকে আরও আক্রমণাত্মক খেলতে শুরু করে দেন। এ ছাড়া ভারতের তরুণ খেলোয়াড়দের লড়াইয়ে এ দিন মিঠুন মঞ্জুনাথ তিন গেমে হারিয়েছেন হায়দরাবাদের প্রিয়াংশু রাজাওয়াতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PBL Hyderabad Hunters PV Sindhu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE