Advertisement
১৬ এপ্রিল ২০২৪

বাগ্‌দানের খবর ফাঁসে ক্ষুব্ধ নাদাল

মায়োরকায় নিজের বাড়িতেই এক সাংবাদিক তাঁকে খবরের সত্যতা নিয়ে প্রশ্ন করেন।

বাগ্‌দানের খবর ফাঁস হওয়ায় বিরক্ত রাফায়েল নাদাল। ছবি: এএফপি।

বাগ্‌দানের খবর ফাঁস হওয়ায় বিরক্ত রাফায়েল নাদাল। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০১৯ ০৬:০৫
Share: Save:

বান্ধবী মারিয়া পেরেল্লোর সঙ্গে তাঁর বাগ্‌দানের খবর ফাঁস হওয়ায় বিরক্ত রাফায়েল নাদাল। প্রথম এই খবর ছাপে স্পেনের এক পত্রিকা। পরে তা টুইট করে এটিপি। এমনও লেখা হয়েছে, এ বছরের শেষে নাদাল বিয়ে করবেন মারিয়াকে।

মায়োরকায় নিজের বাড়িতেই এক সাংবাদিক তাঁকে খবরের সত্যতা নিয়ে প্রশ্ন করেন। যা শুনে বিরক্ত নাদালের মন্তব্য, ‘‘কখনও এই ধরনের খবর কাউকে বলিনি। এখনও সেই বিষয় নিয়ে কিছু বলব না।’’স্পেনের সংবাদ মাধ্যমের দাবি, নাদাল বান্ধবী মারিয়াকে (মেরিও বলা হয় তাঁকে, তবে ডাকনাম চিসকা) বিয়ের প্রস্তাব দেন গত বছরের মে-তে রোমে। খুব সম্ভবত বিয়েটা সেরে নেবেন সেপ্টেম্বরে বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম যুক্তরাষ্ট্র ওপেনে খেলার পরেই। কিন্তু সেই বহু আলোচিত বিয়ে নিয়ে বিস্তারিত জানার সুযোগ কম। মায়োরকায় তাঁর প্রতিবেশীরাও মুখ খুলছেন না।

দিয়ারিয়ো দে মায়োরকার সাংবাদিককে এক মহিলা বলেছেন, ‘‘ওর ব্যক্তিগত জীবনকে সম্মান করি। তাই এই বিষয়ে কিছুই বলব না। ভাগ্য ভাল যে আমরা রাফায়েল নাদালের মতো তারকার প্রতিবেশী। দেখা হলেই ওকে ‘হ্যালো’ বলতে পারি। এটা কি কম কথা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis Ragaz Nadal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE