• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টস জিতে ব্যাটিং ইংল্যান্ডের, শুরুতেই ধাক্কা দিল ওয়েস্ট ইন্ডিজ

Shannon Gabriel has claimed the first wicket! Fire Dom Sibley is bowled leaving a straight one,
সিবলের উইকেট ভাঙলেন গ্যাব্রিয়েল। ছবি: টুইটার।

কোভিড-আতঙ্ক কাটিয়ে কী ভাবে আন্তর্জাতিক ক্রিকেটের পথচলা শুরু হয়, তা দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছিল ক্রিকেটমহল। কিন্তু, সেই অপেক্ষায় জল ঢালল বৃষ্টি। ঠিক সময়ে হল না টস।অপেক্ষায় থাকতে হল ক্রিকেটারদের সঙ্গে ভক্তদেরও।

সাউদাম্পটনে ভারতীয় সময় দুপুর সাড়ে তিনটে নাগাদ শুরু হওয়ার কথা ছিল খেলা। টস হওয়ার কথা ছিল তিনটের সময়। কিন্তু বৃষ্টি বাদ সাধল। এমনকী, ক্রিকেটাররা ফিরেও গেলেন মাঠ-সংলগ্ন হোটেলে। যা ক্রিকেটপ্রেমীদের কাছে হয়ে উঠল হতাশার। পরে অবশ্য টস হল ভারতীয় সময় সন্ধে ছ’টায়। টস জিতে
ব্যাট করার সিদ্ধান্ত নিল ইংল্যান্ড।

করোনাভাইরাসের কারণে বাইশ গজের দুনিয়া এতদিন ছিল স্তব্ধ। বুধবার আন্তর্জাতিক ক্রিকেট শুরু হওয়ার কথা ছিল ১১৭ দিন পর। এজিয়েস বোল-এ কী ভাবে ক্রিকেট ফিরছে, ক্রিকেটাররা নতুন নিয়মের সঙ্গে কী ভাবে ধাতস্থ হয়ে উঠছেন, তা দেখতে চেয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা। ব্রায়ান লারা আগেই বলেছেন, বিশ্বের আর কোথাও এখন ক্রিকে্ট নেই। ফলে দারুণ প্রতিদ্বন্দ্বিতার্পূণ ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ ম্যাচ দেখতে চান তিনি। লারার মতোই প্রতীক্ষায় ক্রিকেটভক্তরাও। 

খেলা শুরুর আগে হাঁটু মুড়ে বসে বর্ণবেষম্যের বিরুদ্ধে প্রতিবাদ জানান দু’ দলের ক্রিকেটাররা।ম্যাচের দশম বলে গ্যাব্রিয়েল ফেরান সিবলেকে। ৩ ওভার হওয়ার পরে বৃষ্টিতে ফের খেলা বন্ধ হয়ে যায়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইংল্যান্ডের রান এক উইকেটে ১। 

 

 

আরও পড়ুন: ‘রাজনীতি করলেও টপে যাবে সৌরভ’, জন্মদিনে জল্পনা উস্কে দিলেন ডোনা

আরও পড়ুন: বিশ্বকাপে কেন বার বার ভারতের কাছে হারে পাকিস্তান? ওয়াকার বললেন...​

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন