Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sport News

মেরি কমকে বক্সিংয়ে চ্যালেঞ্জ ছুড়লেন রাজ্যবর্ধন! কে জিতলেন? দেখুন ভিডিয়ো

মেরি কমকে নিজের রিংয়েই চ্যালেঞ্জ ছুড়ে বসলেন কেন্দ্রীয় মন্ত্রী! তাতেই থেমে থাকেননি তিনি।

বক্সিংটা তাঁর খেলা না হলেও মেরির সঙ্গে সমানে সমানে পাল্লা দিয়ে গিয়েছেন রাজ্যবর্ধন। ছবি: মেরি কমের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

বক্সিংটা তাঁর খেলা না হলেও মেরির সঙ্গে সমানে সমানে পাল্লা দিয়ে গিয়েছেন রাজ্যবর্ধন। ছবি: মেরি কমের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৮ ১০:৩৩
Share: Save:

বিরাট কোহালি, হৃতিক রোশনদের পর এ বার রাজ্যবর্ধন সিংহ রাঠৌরের চ্যালেঞ্জের মুখে মেরি কম। তবে এ বার ফিটনেস নিয়ে নয়। বরং মেরি কমকে নিজের রিংয়েই চ্যালেঞ্জ ছুড়ে বসলেন কেন্দ্রীয় মন্ত্রী! তাতেই থেমে থাকেননি তিনি। অলিম্পিক্স পদকজয়ী মেরি কমের পাঞ্চও বেশ দক্ষ হাতেই সামলালেন।

কেন্দ্রীয় ক্রীড়া প্রতিমন্ত্রী ও পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নের এই ডুয়েল এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ১ নভেম্বর গভীর রাতে ভিডিয়োটি শেয়ার করেছেন মেরি স্বয়ং।

টুইটারে শেয়ার করা ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, বক্সিং গ্লাভস পরা মেরির সঙ্গে এই লড়াইটা বেশ উপভোগ করছেন রাজ্যবর্ধন। এক সময় তিনিও যে শুটিংয়ের অলিম্পক্স পদক জিতেছিলেন! বক্সিংটা তাঁর খেলা না হলেও মেরির সঙ্গে সমানে সমানে পাল্লা দিয়ে গিয়েছেন। ফর্ম্যাল পোশাকের আড়ালে তাঁর ফিটনেসও বেশ স্পষ্ট। তবে এই ডুয়েলে আপার হ্যান্ড যে মেরিরই ছিল, তা দেখেই বোঝা গিয়েছে। বেশ কয়েক বার রাজ্যবর্ধনের ডিফেন্স ভেঙে দিলেন নিপুণ ফুটওয়ার্ক আর পেশাদারি পাঞ্চে। ডুয়েলের মাঝে তা মেনেও নিলেন রাজ্যবর্ধন। এক মিনিটের এই ডুয়েল সেরে রাজ্যবর্ধনকে ধন্যবাদ দিয়েছেন মেরি কম।

এর আগে রাজ্যবর্ধনের চ্যালেঞ্জের মুখে পড়েছিলেন কোহালি-হৃতিক-সাইনা নেহওয়ালরা। তবে সে বার ছিল ফিটনেস চ্যালেঞ্জ। টুইটারে নিজের ফিটনেস ভিডিয়োও শেয়ার করেছিলেন তিনি। তাতে সাড়াও দিয়েছিলেন কোহালি-হৃতিকরা। তবে সে বার সরাসরি কারও সঙ্গে এমন ডুয়েল হয়নি। আর এ বার তো একেবারে সামনাসামনি লড়াই করলেন মন্ত্রীমশাই!

আরও পড়ুন: সর্বকালের সেরাদের সরণিতে থাকবেন বিরাট, মত সচিনের

আরও পড়ুন: ধোনির কথাতেই এই বিশ্রাম: কোহালি

ইতিমধ্যেই এই ভিডিয়োটি দেখেছেন সাড়ে ৩৬ হাজার মানুষ। আর তাতে ‘লাইক’ পড়েছে সাত হাজারেরও বেশি। অনেকে আবার মেরি কমের পাশাপাশি রাজ্যবর্ধনকেও অভিনন্দন জানিয়েছেন। কেন্দ্রীয় ক্রীড়া প্রতিমন্ত্রীকে তাঁর খেলোয়াড়সুলভ মনোভাবের তারিফ করেছেন অনেকে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE