• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিগ ব্যাশ লিগে ‘ক্যামেল’ ব্যাটে সাড়া ফেললেন রশিদ খান

Rashid Khan
নতুন স্টাইলের ব্যাট হাতে রশিদ খান। ছবি টুইটার থেকে নেওয়া।

নয়া ডিজাইনের ব্যাট। যার পিঠের দিক ঢেউখেলানো। আর তাই ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে নাম দেওয়া হয়েছে ‘দ্যা ক্যামেল।’ রশিদ খানের এই ব্যাটই সাড়া ফেলেছে ক্রিকেটমহলে।

মেয়েকে আরতি করতে দেখে রাগে টিভি ভেঙেছিলেন আফ্রিদি! আরও পড়ুন

রবিবার মেলবোর্নে বিগ ব্যাশ লিগে অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে মেলবোর্ন রেনেগেডসের বিরুদ্ধে এই ব্যাট হাতে ঝড় তুলেছিলেন অফগানিস্তানের লেগস্পিনার। পাঁচ নম্বরে নেমে ১৬ বলে তিনি করেন ২৫ রান। মারেন দুটো চার ও দুটো ছয়। ২০ ওভারে ছয় উইকেটে ১৫৬ তোলে অ্যাডিলেড। শেষ পর্যন্ত ১৮ রানে জেতে তারা। এই জয়ের নেপথ্যে বল হাতেও তাঁর অবদান রয়েছে। মাত্র ১৫ রানের বিনিময়ে তিনি নেন দুই উইকেট। আট উইকেটে ১৭ রানে থামে মেলবোর্ন। ব্যাটে-বলে অলরাউন্ড পারফরম্যান্সের জন্য ম্যাচের সেরা হন রশিদ।

রশিদের ব্যাটের ছবি দিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া টুইট করেছে,  ‘ওরা একে ‘দ্য ক্যামেল’ বলছে। রশিদ খানের ব্যাটে এই নয়া স্টাইল নিয়ে কী ভাবছেন?’ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ এর পরই টুইট করে। মজার সুরে আইপিএল ২০২০-তে এই ব্যাট নিয়ে আসতে বলা হয় রশিদকে। কারণ, আইপিএলে সানরাইজার্সের হয়েই খেলেন রশিদ। জবাবে রশিদ টুইট করেন যে অবশ্যই তিনি আইপিএলে এই ব্যাটে খেলবেন। নেটদুনিয়াতেও আলোড়ন তুলেছে রশিদের এই ব্যাট।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন