Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sports News

ধোনির অবসর নিয়ে জল্পনা থামালেন রবি শাস্ত্রী

এই নিয়ে ধোনি মুখ না খুললেও ধোনি সমর্থকদের শেষ পর্যন্ত আশ্বস্ত করলেন কোচ রবি শাস্ত্রী। তিনি জানিয়ে দিলেন, ‘‘ধোনি কোথাও যাচ্ছে না।’’। শাস্ত্রী জানান, ধোনি বলটি নিয়েছিলেন বোলিং কোচ ভরত অরুণকে দেখানোর জন্য

এমএস ধোনির সঙ্গে কোচ রবি শাস্ত্রী। —ফাইল চিত্র।

এমএস ধোনির সঙ্গে কোচ রবি শাস্ত্রী। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৮ ১৫:৪৪
Share: Save:

শেষ ওয়ান ডে-র ঘটনা। ভারত সিরিজ হেরে মাঠ থেকে বেড়চ্ছিল। একদম পিছনে আম্পায়ারদের সঙ্গে হাঁটছিলেন এমএস ধোনি ও ভারত অধিনায়ক বিরাট কোহালি। হঠাৎই দেখা যায় ম্যাচ বলটি আম্পায়ারের থেকে চেয়ে নেন ধোনি। বল আম্পায়ারের হাত থেকে নেওয়া কয়েক সেকেন্ডের ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। শুরু হয় জল্পনা। ধোনি কি তা হলে অবসর নিচ্ছেন? সোশ্যাল মিডিয়ায় প্রবল আবেদন আসতে শুরু করে ধোনি ছেড়ে যেও না।

এই নিয়ে ধোনি মুখ না খুললেও ধোনি সমর্থকদের শেষ পর্যন্ত আশ্বস্ত করলেন কোচ রবি শাস্ত্রী। তিনি জানিয়ে দিলেন, ‘‘ধোনি কোথাও যাচ্ছে না।’’। শাস্ত্রী জানান, ধোনি বলটি নিয়েছিলেন বোলিং কোচ ভরত অরুণকে দেখানোর জন্য। তিনি বলেন, ‘‘ধোনি চেয়েছিল বলটি ভরত অরুণকে দেখাতে। ও দেখাতে চেয়েছিল এই পরিবেশে বলের পরিস্থিতি কী হতে পারে।’’

শাস্ত্রী আরও বলেন, ‘‘এই সময় এমন ভাবার কোনও কারণই নেই। প্রায় ৪৫ ওভার বল করার পর বলের পরিস্থিতিটা বোঝার চেষ্টা করা হয়েছিল।’’ ২০১৪য় অস্ট্রেলিয়া সফরের সময় হঠাৎ করেই টেস্ট ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন মাহি। সদ্য ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে ধোনির মন্থর ব্যাটিং নিয়ে কম সমালোচনা হয়নি। তাই হয়ত ধোনির বল নেওয়াপ দৃশ্য ঘিরে এতটা জল্পনা তৈরি হয়েছিল। মন্থর রান করলেও এই সিরিজেই রেকর্ডও করেছেন ধোনি। ভারতীয়দের মধ্যে চতুর্থ ও বিশ্ব ক্রিকেট ১২তম ক্রিকেটার হিসেবে ১০ হাজার রান করে ফেলেছেন তিনি। সাঙ্গাকারার পর তিনিই দ্বিতীয় উইকেটকিপার যাঁর ব্যাট থেকে এল ১০ হাজার রান।

আরও পড়ুন
আম্পায়ারের থেকে কেন ম্যাচ বল চেয়ে নিলেন মাহি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE