Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Ravindra Jadeja

জাডেজার পরিবর্তে ইরানি কাপে জায়গা পেলেন রবিচন্দ্রন অশ্বিন

কয়েক দিন আগে চোটের কবলে পড়েছিলেন অশ্বিনও। সেই কারণে দেওধর ট্রফিতেও খেলতে পারেননি তিনি। বিসিসিআই-এর মেডিক্যাল টিমের পক্ষ থেকে অশ্বিনকে পরামর্শ দেওয়া হয়েছিল এক সপ্তাহ বিশ্রাম নেওয়ার জন্য।

রবীন্দ্র জাডেজার পরিবর্তে ইরানি কাপের দলে রবিচন্দ্রন অশ্বিন। ছবি: টুইটার।

রবীন্দ্র জাডেজার পরিবর্তে ইরানি কাপের দলে রবিচন্দ্রন অশ্বিন। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১০ মার্চ ২০১৮ ১৯:৩০
Share: Save:

পিঠের চোটে অনির্দিষ্ট কালের জন্য মাঠের বাইরে চলে গিয়েছেন রবীন্দ্র জাডেজা। এই পরিস্থিতিতে চোট পাওয়া জাডেজার পরিবর্তে ইরানি কাপের জন্য অবশিষ্ট ভারতীয় দলে জায়গা পেলেন টিম ইন্ডিয়ার অন্যতম নির্ভরযোগ্য স্পিনার রবিচন্দ্রন অশ্বিন।

কয়েক দিন আগে চোটের কবলে পড়েছিলেন অশ্বিনও। সেই কারণে দেওধর ট্রফিতেও খেলতে পারেননি তিনি। বিসিসিআই-এর মেডিক্যাল টিমের পক্ষ থেকে অশ্বিনকে পরামর্শ দেওয়া হয়েছিল এক সপ্তাহ বিশ্রাম নেওয়ার জন্য। তবে, এখন ম্যাচ খেলার মতো ফিট এই তারকা বোলার।

বিসিসিআইয়ের পক্ষ থেকে জানান হয়, “চোট সারিয়ে উঠেছে অশ্বিন। এখন ও খেলার মতো পরিস্থিতিতেই আছে।” অন্য দিকে, জাডেজার চোট সম্পর্কে বোর্ডের পক্ষ থেকে বলা হয়, “বোর্ডের মেডিক্যাল টিমের পক্ষ থেকে জাডেজাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।”

আরও পড়ুন: এই কারণে ৫ রানের পেনাল্টি হল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE