Advertisement
২৪ এপ্রিল ২০২৪
TNPL

তিন নম্বরে নেমে বিধ্বংসী অধিনায়ক অশ্বিন, ব্যাট হাতে জেতালেন ম্যাচ

মাত্র ১৯ বল খেলে অশ্বিন করেন ৩৭ রান। তাঁর এই ইনিংসটি সাজানো ছিল পাঁচটি চার ও একটি ছয় দিয়ে। শুক্রবার মন্থর পিচে এটাই ছিল সর্বাধিক ব্যক্তিগত রান।

অধিনায়ক অশ্বিন। ছবি: টুইটার থেকে নেওয়া।

অধিনায়ক অশ্বিন। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২০ জুলাই ২০১৯ ১৩:৪০
Share: Save:

তিন নম্বরে নেমে রবিচন্দ্রন অশ্বিনের বিধ্বংসী ব্যাটিং দেখলেন ক্রিকেটপ্রেমীরা। শুক্রবার থেকে শুরু হল তামিলনাড়ু প্রিমিয়ার লিগ। নিজেদের প্রথম ম্যাচেই তিন নম্বরে ব্যাট করতে নেমে চমকে দিলেন ডানহাতি এই অফস্পিনার। ব্যাট হাতে বিধ্বংসী মেজাজে দেখা গেল তাঁকে।

মাত্র ১৯ বল খেলে অশ্বিন করেন ৩৭ রান। তাঁর এই ইনিংসটি সাজানো ছিল পাঁচটি চার ও একটি ছয় দিয়ে। শুক্রবার মন্থর পিচে এটাই ছিল সর্বাধিক ব্যক্তিগত রান। শুধু তাই নয়, ম্যাচে সর্বাধিক চার মারার সঙ্গে সঙ্গে তিনি যে ছয়টি মারেন সেটাই ছিল এই গোটা ম্যাচের একমাত্র ছয়।

ফলে প্রতিপক্ষ চিপক সুপার গুলিসের বিরুদ্ধে নির্ধারিত ২০ ওভারে ১১৬ রানের লক্ষ্যমাত্রা রাখে অশ্বিনের ডিন্ডিগুল ড্রাগনস। রান তাড়া করতে নেমে ১০৫ রানেই থেমে যায় চিপকের ইনিংস। তবে ব্যাট হাতে ম্যাজিক দেখালেও বল হাতে কিন্তু তেমন কিছু করতে পারেননি তিনি।

আরও পড়ুন: এখনই অবসরের পরিকল্পনা নেই ধোনির, দাবি করলেন তাঁর দীর্ঘ দিনের বন্ধু

সতীর্থ রবীন্দ্র জাডেজা বিশ্বকাপে দেশকে প্রতিনিধিত্ব করার সুযোগ পেলেও সুযোগ পাননি একদা ভারতীয় দলের সেরা স্পিনিং অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। তিনি যে এখনও ফুরিয়ে যাননি, সেটাই যেন আরেকবার দেখালেন অশ্বিন।

আরও পড়ুন: বিশ্বকাপ খেলা এই ‘বুড়োদের একাদশ’ টেক্কা দিতে পারবে যে কোনও দলকেই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TNPL Ravichandran Ashwin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE