• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চাপমুক্ত বিরাটকে চায় আরসিবি

RCB wants Virat Kohli to play without pressure
জুটি: নিউজ়িল্যান্ডে বিরুষ্কা। স্ত্রী অনুষ্কার সঙ্গে এই ছবি শনিবার টুইট করলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) দল পরিচালনায় পূর্ণ স্বাধীনতা দেওয়া হোক অধিনায়ক বিরাট কোহালিকে। তা হলেই প্রথম বার আইপিএল ট্রফি আসতে পারে বেঙ্গালুরুতে। বলে দিলেন, দলের প্রাক্তন মালিক বিজয় মাল্য।

গত তেরোটি আইপিএলের মধ্যে একটিতেও চ্যাম্পিয়ন হতে পারেনি আরসিবি। তিন বার ফাইনালে উঠেও রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে প্রতিযোগিতায় বিরাট কোহালির নেতৃত্বাধীন দল আরসিবিকে। ২৪ ঘণ্টা আগেই এ বারের আইপিএলের জন্য নতুন লোগো প্রকাশ করেছিল আরসিবি। যেখানে রয়েছে সিংহের ছবি। দলের নতুন নাম রয়্যাল চ্যালেঞ্জার্স। যা দেখার পরে দলের প্রাক্তন মালিক বিজয় মাল্যের প্রতিক্রিয়া, ‘‘অভিনন্দন। আমাদের গর্জন সিংহের মতোই রয়েছে। কিন্তু আইপিএল ট্রফিটা এ বার বেঙ্গালুরুতে নিয়ে এসো।’’ পাশাপাশি বিরাটকে দল পরিচালনায় পূর্ণ স্বাধীনতা দেওয়ার দাবি জানিয়ে বিজয় মাল্য টুইট করেন, ‘‘অনূর্ধ্ব-১৯ ভারতীয় দল থেকে আরসিবি-তে রয়েছে বিরাট। এই মুহূর্তে ক্রিকেটার হিসেবে দুরন্ত ছন্দে রয়েছে ও। একই সঙ্গে ভারতীয় ক্রিকেট দলকেও সাফল্যের সঙ্গে নেতৃত্ব দিয়ে যাচ্ছে। তাই বিরাটের উপরেই আস্থা রাখতে হবে। সঙ্গে দল পরিচালনার জন্য ওকে দিতে হবে স্বাধীনতাও। সমর্থকরা প্রথম বার ট্রফিটা চায়।’’

এ বার দলের ক্রিকেট ডিরেক্টর মাইক হেসন ও কোচ সাইমন ক্যাটিচের হাত ধরে বেঙ্গালুরুর দলটি খেতাব জিততে মরিয়া। দক্ষিণ আফ্রিকার এবি ডিভিলিয়ার্স সম্প্রতি জানিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন। আইপিএলকে প্রস্তুতি-মঞ্চ হিসেবে ব্যবহার করবেন তিনি। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন