Advertisement
২৬ এপ্রিল ২০২৪

চার দিনে দু’বার হারল রিয়াল মাদ্রিদ

আবার হারল রিয়াল মাদ্রিদ। কোপা দেল রে কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে সেল্টা ভিগোর বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠে ১-২ হারল রিয়াল মাদ্রিদ।

হারের পর রোনাল্ডো। ছবি: এএফপি।

হারের পর রোনাল্ডো। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৭ ০৩:১৫
Share: Save:

আবার হারল রিয়াল মাদ্রিদ।

কোপা দেল রে কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে সেল্টা ভিগোর বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠে ১-২ হারল রিয়াল মাদ্রিদ।

প্রথমার্ধে কোনও গোল না হলেও বিরতির পর ছবি পাল্টায়। ৬৪ মিনিটে ইয়াগো আসপাসের গোলে ১-০ এগোয় সেল্টা। জবাবে মার্সেলো ১-১ করেন। কিন্তু তাতেও শেষরক্ষা হল না রিয়ালের। জনির গোলে প্রথম পর্ব জিতল সেল্টা।

চল্লিশ ম্যাচ অপরাজিত থাকার পরে গত রবিবার সেভিয়ার বিরুদ্ধে লা লিগায় হারে রিয়াল। তার কিছুদিনের মধ্যে আবার হারের মুখ দেখতে হল রোনাল্ডোদের। কিন্তু তাতে চিন্তিত নন দলের কোচ জিনেদিন জিদান। বরং রিয়ালের ফরাসি কোচ আশ্বস্ত করলেন দ্বিতীয় পর্বে রিয়াল ঠিক ফিরে আসবে। জিদান বলছেন, ‘‘আমাদের মাথা ঠান্ডা রাখতে হবে। আমরা জানি এই পরিস্থিতির মধ্যে থেকে ঠিক বেরিয়ে আসতে পারব। সেটাই করতে হবে।’’ সঙ্গে তিনি যোগ করেন, ‘‘সেভিয়ার বিরুদ্ধে হার ছন্দ নষ্ট করেছে। তা ছাড়াও সেল্টা খুব ভাল দল। জানতাম এ রকমই একটা কঠিন ম্যাচ হবে। এই হার নিয়ে ভাবলে হবে না। এ বার আমাদের এগিয়ে যেতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ronaldo Real Madrid Copa Del Rey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE