Advertisement
১৯ এপ্রিল ২০২৪

অ্যাজ়ারকে নিয়ে চিন্তা

চেলসি থেকে ১৫০ মিলিয়ন পাউন্ডে (ভারতীয় মুদ্রায় প্রায় ১২৭ কোটি) রিয়ালে এসেছেন অ্যাজ়ার। কিন্তু এখনও পর্যন্ত নজর কাড়তে পারেননি।

সাত কেজি ওজন বেড়েছে এডেন অ্যাজ়ারের।—ছবি রয়টার্স।

সাত কেজি ওজন বেড়েছে এডেন অ্যাজ়ারের।—ছবি রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৯ ০৪:০৬
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিকল্প হিসেবে চেলসি থেকে তাঁকে নিয়ে এসেছেন রিয়াল মাদ্রিদ কর্তারা। সেই এডেন অ্যাজ়ারকে নিয়েই অস্বস্তি বাড়ছে কর্তাদের। সাত কেজি ওজন বেড়ে গিয়েছে বেলজিয়ান তারকার!

চেলসি থেকে ১৫০ মিলিয়ন পাউন্ডে (ভারতীয় মুদ্রায় প্রায় ১২৭ কোটি) রিয়ালে এসেছেন অ্যাজ়ার। কিন্তু এখনও পর্যন্ত নজর কাড়তে পারেননি। প্রাক‌্-মরসুম সফরে আতলেতিকো দে মাদ্রিদের কাছে ৩-৭ লজ্জার হারের পরেই তাঁকে নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। অ্যাজ়ারের ওজন বেড়ে যাওয়ার ঘটনা নতুন নয়। চেলসিতে খেলার সময়ও একই সমস্যা হয়েছিল। বেলিজিয়ামের সংবাদ মাধ্যমে অ্যাজ়ার বলেছিলেন, ‘‘২০১৮-তে বিশ্বকাপ ফুটবল শেষ হওয়ার চার সপ্তাহ পরে যখন আমি চেলসির অনুশীলনে যোগ দিই, তখন একেবারেই ফিট ছিলাম না।’’ জ়িদান অবশ্য তা নিয়ে চিন্তিত নন। তাঁর বিশ্বাস, দ্রুতই চেনা ছন্দে পাওয়া যাবে রিয়ালের নতুন তারকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Real Madrid Eden Hazard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE