Advertisement
২৬ এপ্রিল ২০২৪

চেন্নাইয়ের বিরুদ্ধেও আজ নেই রবি কিন

বুধবার সকালে সল্টলেকের সেন্ট্রাল পার্কে প্রস্তুতি সেরে চেন্নাই উড়ে যায় এটিকে। দলের সঙ্গে গিয়েছেন চোট সারিয়ে সদ্য মাঠে ফেরা রবি কিন-ও।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৭ ০৪:২২
Share: Save:

ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল)-এ দু’বারের চ্যাম্পিয়ন। অথচ এই মরসুমে এখনও পর্যন্ত জয় অধরা এটিকে-র। আজ, বৃহস্পতিবার প্রতিপক্ষ চেন্নাইয়িন এফসি। কিন্তু গুরুত্বপূর্ণ ম্যাচের আগে একেবারেই স্বস্তিতে নেই কোচ টেডি শেরিংহ্যাম।

বুধবার সকালে সল্টলেকের সেন্ট্রাল পার্কে প্রস্তুতি সেরে চেন্নাই উড়ে যায় এটিকে। দলের সঙ্গে গিয়েছেন চোট সারিয়ে সদ্য মাঠে ফেরা রবি কিন-ও। কিন্তু শেরিংহ্যাম জানিয়েছেন, চেন্নাইয়ের বিরুদ্ধে দলের প্রধান স্ট্রাইকারকে ছাড়াই দল নামাতে হবে তাঁকে। সাংবাদিক বৈঠকে এটিকে কোচ বলেছেন, ‘‘রবি কিন দলে যোগ দিয়েছে ঠিকই। কিন্তু ওর পক্ষে বৃহস্পতিবার খেলা সম্ভব নয়।’’ জানা গিয়েছে, চোট সারিয়ে দলে ফেরা আর এক ফুটবলার আশুতোষ মেটারও খেলার সম্ভাবনা ক্ষীণ।

আরও পড়ুন: পুলিশ এ বার বন্ধ করে দিল এটিকে ম্যাচও

আইএসএলে এই মরসুমে এটিকের পারফরম্যান্সে যে তিনি হতাশ, গোপন করেননি শেরিংহ্যাম। তিনি বলেছেন, ‘‘চ্যাম্পিয়ন দলের কাছে এই ধরনের পারফরম্যান্স কখনওই প্রত্যাশিত নয়। আমরা চেষ্টা করছি। আশা করছি, দ্রুত ঘুরে দাঁড়াতে পারব।’’ চেন্নাই শিবিরের ছবিটা অবশ্য সম্পূর্ণ উল্টো। কোচ জন গ্রেগরি বলেছেন, ‘‘আইএসএলে এটিকে দল হিসেবে দারুণ সফল। তা সত্ত্বেও আমরা ওদের হারানোর ব্যাপারে আশাবাদী।’’ সঙ্গে যোগ করেছেন, ‘‘শেরিংহ্যাম ফুটবলার হিসবে অসাধারণ ছিল। তবে কোচিংয়ে এখন ও আমার মতোই ছাত্র।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbie Keane ATK ISL 4 Football Chennaiyin FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE