Advertisement
২৫ এপ্রিল ২০২৪

লাল-হলুদ সেরা এ বার রবার্ট

ইস্টবেঙ্গল ক্লাবের এ বারের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার পাচ্ছেন রবার্ট। জীবনকৃতি পুরস্কার যুগ্ম ভাবে পাচ্ছেন প্রাক্তন ফুটবলার চন্দন বন্দ্যোপাধ্যায় এবং বাংলার রঞ্জিজয়ী অধিনায়ক সম্বরণ বন্দ্যোপাধ্যায়। সেরা রেফারি হচ্ছেন উদয়ন হালদার এবং সুব্রত সরকার। পয়লা অগস্ট নজরুল মঞ্চে ইস্টবেঙ্গল দিবসে ভারত গৌরব কাকে দেওয়া হবে তা অবশ্য ঠিক হল না সোমবারের কার্যকরী কমিটির সভায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০১৫ ০৩:০৭
Share: Save:

ইস্টবেঙ্গল ক্লাবের এ বারের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার পাচ্ছেন রবার্ট। জীবনকৃতি পুরস্কার যুগ্ম ভাবে পাচ্ছেন প্রাক্তন ফুটবলার চন্দন বন্দ্যোপাধ্যায় এবং বাংলার রঞ্জিজয়ী অধিনায়ক সম্বরণ বন্দ্যোপাধ্যায়। সেরা রেফারি হচ্ছেন উদয়ন হালদার এবং সুব্রত সরকার। পয়লা অগস্ট নজরুল মঞ্চে ইস্টবেঙ্গল দিবসে ভারত গৌরব কাকে দেওয়া হবে তা অবশ্য ঠিক হল না সোমবারের কার্যকরী কমিটির সভায়। নাম উঠেছিল পিটি উষা এবং মেরি কমের। কিন্তু দু’জনকেই ওই দিন পাওয়া যাচ্ছে না। নতুন নামের খোঁজে কর্তারা। এ দিন ক্লাবের তরফে সেরা সাংবাদিক ও চিত্র সাংবাদিক হিসাবে নির্বাচন করা হয় যথাক্রমে ধীমান সরকার ও সুমন চট্টোপাধ্যায়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE