Advertisement
২৫ এপ্রিল ২০২৪

জিতিয়ে জল্পনা ওড়ালেন লেয়নডস্কি

ম্যাচের পর সাংবাদিকরা সে কথা উত্থাপন করলে তা উড়িয়ে দেন লেয়ানডস্কির। বলেন, ‘‘এই জাতীয় কথার কোনও ভিত্তি নেই।’’ একই সঙ্গে টিমের পারফরম্যান্স সম্পর্কে তাঁর মূল্যায়ন, ‘‘আমরা কী করতে পারি তা এ দিন দেখা গেল।

নায়ক: জোড়া গোল করে বায়ার্নকে জেতালেন লেয়নডস্কি। ছবি: রয়টার্স।

নায়ক: জোড়া গোল করে বায়ার্নকে জেতালেন লেয়নডস্কি। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭ ০৪:০৬
Share: Save:

বুন্দেশলিগায় তাঁর শততম ম্যাচে জোড়া গোল করে তা স্মরণীয় করে রাখলেন রবার্ট লেয়নডস্কি। যার সুবাদে শনিবার রাতে মেইনজ-কে ৪-০ উড়িয়ে দিল বায়ার্ন মিউনিখ। বায়ার্নের হয়ে বাকি দুই গোল করলেন থমাস মুলার ও আরেন রবেন।

এ দিন জোড়া গোলের ফলে বায়ার্ন মিউনিখের জার্সি গায়ে ৮২ গোল হয়ে গেল লেয়নডস্কির। স্পেনের প্রচারমাধ্যমের দাবি, আগামী মরসুমে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে খেলতে ইচ্ছুক লেয়নডস্কি।

ম্যাচের পর সাংবাদিকরা সে কথা উত্থাপন করলে তা উড়িয়ে দেন লেয়ানডস্কির। বলেন, ‘‘এই জাতীয় কথার কোনও ভিত্তি নেই।’’ একই সঙ্গে টিমের পারফরম্যান্স সম্পর্কে তাঁর মূল্যায়ন, ‘‘আমরা কী করতে পারি তা এ দিন দেখা গেল। নিজেদের দিনে আমরা যে কোনও প্রতিপক্ষকেই উড়িয়ে দিতে পারি।’’

আর বায়ার্নের চেয়ারম্যান প্রাক্তন ফুটবলার উলি হোয়েনেস এ প্রসঙ্গে রসিকতা করে বলেন, ‘‘আজকের দিনটা তো ১ এপ্রিল নয়। তা হলে এপ্রিল ফুল করার কারণ কী!’’

এ দিন জয়ের ফলে বুন্দেশলিগায় চার ম্যাচের পর বায়ার্ন মিউনিখের পয়েন্ট দাঁড়াল নয়। লিগ টেবলে তারা বরুসিয়া ডর্টমুন্ড এবং হ্যানোভার ৯৬-এর পরেই তৃতীয় স্থানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE