Advertisement
১৯ এপ্রিল ২০২৪

মরসুমের শেষ ট্রফির লক্ষ্যে রজার

টেনিস মরসুমের শেষ প্রতিযোগিতা এটিপি ফাইনালস কাল, রবিবার থেকে লন্ডনের ও-টু স্টেডিয়ামে শুরু হচ্ছে। বিশ্বের সেরা আট তারকা খেলবেন দু’টি গ্রুপে। একটি গ্রুপ গুগা কুয়ের্তেনের নামে।

অভিনব: লন্ডনে মেট্রোয় সওয়ার টেনিসের মহাতারকারা। নিজস্বী তুলতে ব্যস্ত রজার ফেডেরার। রয়েছেন নোভাক জোকোভিচও। গেটি ইমেজেস

অভিনব: লন্ডনে মেট্রোয় সওয়ার টেনিসের মহাতারকারা। নিজস্বী তুলতে ব্যস্ত রজার ফেডেরার। রয়েছেন নোভাক জোকোভিচও। গেটি ইমেজেস

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৮ ০৫:৩১
Share: Save:

টেনিস মরসুমের শেষ প্রতিযোগিতা এটিপি ফাইনালস কাল, রবিবার থেকে লন্ডনের ও-টু স্টেডিয়ামে শুরু হচ্ছে। বিশ্বের সেরা আট তারকা খেলবেন দু’টি গ্রুপে। একটি গ্রুপ গুগা কুয়ের্তেনের নামে। অন্যটি গ্রুপ লেটন হিউইটের। দু’টি গ্রুপ থেকে সেরা দুই তারকা খেলবেন সেমিফাইনালে।

‘কুয়ের্তেন’ গ্রুপে আছে নোভাক জোকোভিচ, মারিন চিলিচ, আলেকজান্ডার জেরেভ ও জন ইসনার। ‘হিউইট’ গ্রুপে লড়াইটা রজার ফেডেরার, কেভিন অ্যান্ডারসন, দমিনিক থিম ও কেই নিশিকোরির। ‘কুয়ের্তেন’ গ্রুপে লড়াইটা একপেশে হবে বলেই ধরে নিচ্ছেন বিশ্লেষকরা। তাঁরা এগিয়ে রাখছেন জোকোভিচকে। পাশাপাশি ফেডেরারদের গ্রুপে কাউকেই এগিয়ে রাখছেন না কেউ। ফেডেরার অবশ্য জানিয়েছেন, তাঁর লক্ষ্য মরসুমের শেষ ট্রফি জেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis ATP Finals Roger Federer Novak Djokovic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE