Advertisement
২৬ এপ্রিল ২০২৪

কলকাতায় চলে এলেন বোপান্নারা

১ ও ২ ফেব্রুয়ারি সাউথ ক্লাবে হবে ভারত-ইটালির এই নক-আউট বাছাই পর্বের ম্যাচ। এর আগে ১৪ বার ডেভিস কাপের ম্যাচ হয়েছে সাউথ ক্লাবে।

কলকাতা জিমখানার ঘাসের কোর্টে অনুশীলন শুরু করবেন রোহন বোপান্নারা। ছবি: পিটিআই।

কলকাতা জিমখানার ঘাসের কোর্টে অনুশীলন শুরু করবেন রোহন বোপান্নারা। ছবি: পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৯ ০৪:২৪
Share: Save:

ইটালির বিরুদ্ধে ডেভিস কাপ ওয়ার্ল্ড গ্রুপের বাছাই পর্বের ম্যাচ খেলতে মঙ্গলবারেই কলকাতায় চলে এল ভারতীয় দল। তবে দলের অক্রীড়ক অধিনায়ক মহেশ ভূপতি এ দিন দলের সঙ্গে আসেননি। তিনি আসবেন বুধবার সকালে। তার পরে দুপুরে কলকাতা জিমখানার ঘাসের কোর্টে অনুশীলন শুরু করবেন রোহন বোপান্নারা।

১ ও ২ ফেব্রুয়ারি সাউথ ক্লাবে হবে ভারত-ইটালির এই নক-আউট বাছাই পর্বের ম্যাচ। এর আগে ১৪ বার ডেভিস কাপের ম্যাচ হয়েছে সাউথ ক্লাবে। এ বার ক্লাবের শতবর্ষ। ক্লাবের সচিব গিরি চতুর্বেদী বলছেন, ‘‘সিন্থেটিক কোর্টের উপর বিশেষ প্রযুক্তি ব্যবহার করে তিন হাজার আসন বিশিষ্ট গ্যালারি তৈরি হচ্ছে যুদ্ধকালীন তৎপরতায়। ম্যাচ আয়োজনের জন্য তৈরি সাউথ ক্লাব। পরামর্শ নেওয়া হচ্ছে নরেশ কুমার, জয়দীপ মুখোপাধ্যায়, চুনী গোস্বামী, আখতার আলি, সৈয়দ নইমুদ্দিন, এনরিকো পিপার্নোর মতো ক্লাবের বিখ্যাত প্রাক্তনদের। সাধারণ দর্শকদের জন্য টিকিটের দাম ধার্য হয়েছে ১০০০ টাকা।’’

এ ছাড়াও কলকাতার বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রীদের নিখরচায় খেলা দেখানোরও চিন্তাভাবনা রয়েছে সাউথ ক্লাবের। ইটালি দল কলকাতায় আসবে ২৭ জানুয়ারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis Rohan Bopanna Davis Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE