Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cricket

রোহিত থাকলে কি অন্যরকম হত ভারতের কিউয়ি সফরের ফলাফল? ম্যাকক্লিনাঘ্যান বললেন...

টি টোয়েন্টি সিরিজে পায়ে চোট পাওয়ায় ওয়ানডে ও টেস্টে নামতে পারেননি রোহিত শর্মা। তিনি না থাকায় কি ভারতকে হারানো সহজ হয়েছিল?

রোহিত শর্মা।

রোহিত শর্মা।

সংবাদ সংস্থা
ওয়েলিংটন শেষ আপডেট: ২৩ মার্চ ২০২০ ২০:১৪
Share: Save:

টি টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে বিরাট কোহালিরা উড়িয়ে দিলেও ওয়ানডে ও টেস্ট সিরিজে ভারতকে উড়িয়ে দিয়েছে কিউয়িরা।

টি টোয়েন্টি সিরিজে পায়ে চোট পাওয়ায় ওয়ানডে ও টেস্টে নামতে পারেননি রোহিত শর্মা। তিনি না থাকায় কি ভারতকে হারানো সহজ হয়েছিল? নিউজিল্যান্ডের ফাস্ট বোলার মিচেল ম্যাকক্লিনাঘ্যান মনে করেন, রোহিত ভারতীয় দলে থাকলে ফলাফলে হয়তো অন্যরকম কিছু হলেও হতে পারত।

করোনার থাবায় ক্রিকেট এখন বন্ধ। গৃহবন্দি ক্রিকেটাররা। সবাই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। এ রকম পরিস্থিতিতে এক ভক্ত ম্যাকক্লিনাঘ্যানকে প্রশ্ন করেন, নিউজিল্যান্ডের বিরুদ্ধে সাম্প্রতিক টেস্ট সিরিজে রোহিত থাকলে কি পার্থক্য হত কিছু? ম্যাকক্লিনাঘ্যান উত্তরে বলেন, ‘‘অবশ্যই।’’

রোহিত দলে থাকলে বিরাট কোহালির দলের শক্তি বাড়ে এ ব্যাপারে কোনও দ্বিমত নেই। টি টোয়েন্টি সিরিজে রোহিত পর পর দু’ বলে দুটো ছক্কা হাঁকিয়ে দলকে জিতিয়েছিলেন। সেই তিনি ওয়ানডে ও টেস্ট সিরিজে না থাকায় সুবিধা পেয়ে যায় নিউজিল্যান্ড। তিনি থাকলে হয়তো অন্যরকম কিছু হলেও হতে পারত সিরিজের ফলাফল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mcclenaghan Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE