Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rohit Sharma

অ্যাডিলেডের রাস্তায় রোহিত-অশ্বিন, তারপর কী হল দেখুন

স্টেডিয়াম থেকে ফেরার পথে রোহিত কথা বললেন ক্রিকেটপ্রেমীদের সঙ্গে। জিজ্ঞাসা করলেন, সিরিজের ফলাফল কী হবে। পাশেই ছিলেন অশ্বিন।

অ্যাডিলেডের রাস্তায় অশ্বিন-রোহিত। ছবি বিসিসিআইয়ের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

অ্যাডিলেডের রাস্তায় অশ্বিন-রোহিত। ছবি বিসিসিআইয়ের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৮ ১৮:৩৯
Share: Save:

অ্যাডিলেডের রাস্তায় বুধবার দেখা গেল রোহিত শর্মাকে। সঙ্গে রোহিত শর্মা। টেস্ট সিরিজ শুরুর আগের দিন দু’জনে স্টেডিয়াম থেকে হেঁটে ফিরলেন টিম হোটেলে।

১১ মাস পরে টেস্ট দলে ফিরেছেন রোহিত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে ভারতের ঘোষিত ১২ জনের স্কোয়াডেও তিনি আছেন। ৩১ বছর বয়সী ওভারের ক্রিকেটে ভারতের সহ-অধিনায়ক। কিন্তু টেস্ট দলে জায়গা পাকা করতে পারেননি। প্রথম টেস্টে খেলার ব্যাপারে হনুমা বিহারীর সঙ্গে লড়াই তাঁর। অশ্বিন অবশ্য প্রথম টেস্টে খেলছেনই।

অ্যাডিলেডের স্টেডিয়াম থেকে ফেরার পথে রোহিত কথা বললেন ক্রিকেটপ্রেমীদের সঙ্গে। জিজ্ঞাসা করলেন, সিরিজের ফলাফল কী হবে। পাশেই ছিলেন অশ্বিন। আর সেই কথা বলার ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় হয়ে উঠল ভাইরাল।

আরও পড়ুন: ভুবিকে নিয়ে কী গান তৈরি করেছে ভারত আর্মি, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: অতীতের ভুল শুধরাতে চাই, প্রথম টেস্টের আগে বললেন কোহালি

ভিডিয়োয় রোহিত বলেন, “কয়েকদিন ধরে আমরা খুব ভাল অনুশীলন করেছি। একটা গা-ঘামানো ম্যাচও খেলেছি। সবাই এই দুর্দান্ত সিরিজের দিকে তাকিয়ে রয়েছি। আমাদের খেলা সবচেয়ে আকর্ষণীয় সিরিজগুলোর অন্যতম হতে চলেছে এটা।” তিনি আরও বলেন, “অস্ট্রেলিয়ায় আমরা সবাই ক্রিকেট খেলতে ভালবাসি সমর্থকদের কারণে। এ বারও আমরা আশা করছি যে সমর্থকদের হতাশ করব না।”

অস্ট্রেলিয়ায় ছয় টেস্ট খেলা অশ্বিন ভিডিয়োয় বলেন, “গতবার যখন এখানে এসেছিলাম, তখন দারুণ সিরিজ হয়েছিল। আমরা কোনও টেস্ট সে বার জিততে না পারলেও জেতার কাছাকাছি পৌঁছে গিয়েছিলাম।আমাদের দলের অধিকাংশই এখানে দ্বিতীয় বা তৃতীয়বারের জন্য খেলতে এল। সেরা ক্রিকেট মেলে ধরার সুযোগ রয়েছে আমাদের সামনে। আশা করছি সমর্থকদের আনন্দ দিতে পারব।”

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE