• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ধোনির অবসর নিয়ে মুখ খুললেন রোহিত

MS Dhoni and Rohit Sharma
ভারতীয় দলের অনুশীলনে মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে রোহিত শর্মা। ছবি: পিটিআই।

ধোনির অবসর নিয়ে ক্রমাগত চলতে থাকা বিতর্ককে ফুৎকারে উড়িয়ে কয়েক দিন আগেই ব্যাটন ধরেছিলেন টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী। রবি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন দক্ষতা এবং ফিটনেসের দিক দিয়ে তাঁর থেকে দশ বছর ছোট ক্রিকেটারদেরও হারিয়ে দিতে পারেন ধোনি।

এ বার ধোনির পাশে দাঁড়ালেন ভারতীয় দলে তাঁর দীর্ঘ দিনের সতীর্থ রোহিত শর্মা। ধোনির অবসর নিয়ে বিভিন্ন রকমের মতামতের বিরোধিতা করে এক সাক্ষাৎকারে রোহিত বলেন, “এখনও ধোনির অবসর নেওয়া প্রসঙ্গে প্রশ্ন উঠছে দেখে আমি স্তম্ভিত! আমি সত্যিই বুঝতে পাড়ছি না ধোনি পারফর্ম করা সত্ত্বেও কেন এই ধরনের কথা বলা হচ্ছে। ধোনি ২০১৯ বিশ্বকাপ দলে থাকবে কি না, সেটা পরের বিষয়। ওটার এখনও অনেকটা সময় বাকি রয়েছে। আপাতত ওঁর ফর্ম দারুন।”

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ সিরিজে ধোনির ব্যাটিং অর্ডারে পরিবর্তন করার কারণও জানান রোহিত। ইন্ডিয়া টুডেকে তিনি বলেন, “ছ’নম্বরে ধোনি যখন ব্যাট করতে নামতো, তখন খেলার জন্য বেশি বল পেত না, যেমনটা আমরা টপ অর্ডারের ব্যাটসম্যানরা পাই।”

আরও পড়ুন: ইউরোপের সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে মেসিকে টপকালেন হ্যারি কেন

আরও পড়ুন: বিরাটের রিসেপশনে কুম্বলে! টুইটারে বিস্ময় সমর্থকদের

ধোনির ব্যাটিং পজিশন নিয়ে কথা বলার মধ্যেই চার নম্বর স্লটে ধোনি যে বেশ ভাল মতোই মানিয়ে নিয়েছেন তাও মনে করিয়ে দেন ‘হিট-ম্যান’। তাঁর কথায়, “এমএস ধোনি এক জন ক্লাস ক্রিকেটার। ভারতের হয়ে বহু ম্যাচ উইনিং ইনিংস খেলেছেন। আমরা চাই ও খোলা মনে খেলুক।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন