Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rohit Sharma

রোনাল্ডোকে নিয়ে রিয়াল প্রেসিডেন্টকে টুইটে হিট রোহিতের

রোহিত নিজের পোস্টে রোনাল্ডোর মন্তব্যের স্ক্রিনশট দিয়েছেন। সঙ্গে প্রশ্ন করেছেন রোনাল্ডোকে ছেড়ে দেওয়ার ব্যাপারে। ভারতীয় ওপেনার রোনাল্ডোর রিয়াল ছেড়ে দেওয়া মানতে পারছেন না।

রোনাল্ডোর রিয়াল ছেড়ে দেওয়া মানতে পারছেন না রোহিত। ছবি:এএফপি।

রোনাল্ডোর রিয়াল ছেড়ে দেওয়া মানতে পারছেন না রোহিত। ছবি:এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৮ ১৯:১৮
Share: Save:

এটা আপনি কী করলেন মিস্টার পেরেজ? রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজকে প্রশ্ন করলেন রোহিত শর্মা। ভারতীয় ক্রিকেটের 'হিটম্যান' এই প্রশ্ন তুলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মন্তব্যের পরিপ্রেক্ষিতে।

সম্প্রতি রোনাল্ডো বলেছেন, প্রেসিডেন্টের কারণেই তিনি রিয়াল ছেড়েছেন। এবং যোগ দিয়েছেন জুভেন্টাসে। ক্লাবে তিনি নিজেকে আর অপরিহার্য বলে মনে করছিলেন না। প্রেসিডেন্টের আচরণে তা ধরা পড়ত বলেও জানিয়েছেন সিআর সেভেন।

রোহিত নিজের পোস্টে রোনাল্ডোর মন্তব্যের স্ক্রিনশট দিয়েছেন। সঙ্গে প্রশ্ন করেছেন রোনাল্ডোকে ছেড়ে দেওয়ার ব্যাপারে। যাতে পরিষ্কার, অগণিত রিয়াল-ভক্তের মতো ভারতীয় ওপেনারও রোনাল্ডোর ক্লাব ছেড়ে দেওয়া মানতে পারছেন না। মুম্বইকর সদ্য ব্রেবোর্নে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের চতুর্থ ওয়ানডে ম্যাচে ১৬২ করেছেন। চলতি সিরিজে চার ম্যাচে ৩২৬ করেছেন তিনি। তার মধ্যে দুটো শতরান রয়েছে। বৃহস্পতিবার সিরিজের শেষ একদিনের ম্যাচ।

আরও পড়ুন: কোহালি, হোল্ডারদের কী ভাবে স্বাগত জানাল তিরুঅনন্তপুরম​

আরও পড়ুন: বিশ্বকাপে প্রচুর কলা, একটা রেল কোচ আর বৌদের সঙ্গে চাইলেন কোহালিরা​

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE