• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বৃষ্টির ভ্রুকুটিতে বিরক্ত রোহিত, ভাইরাল ভিডিয়ো  

Rohit Sharma
সেঞ্চুরির পরে রোহিত। ছবি: এপি।

নিজের টেস্ট কেরিয়ার বাঁচানোর জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওপেন করতে পাঠানো হয়েছিল রোহিত শর্মাকে। বাকিটা এখন ইতিহাস। বিশাখাপত্তনমে দু’ ইনিংসে সেঞ্চুরি করেছিলেন। শনিবার মহেন্দ্র সিংহ ধোনির শহরে ‘হিটম্যান’-এর ব্যাট ফের কথা বলল। প্রোটিয়াদের বিরুদ্ধে চলতি সিরিজেই তিনটি সেঞ্চুরি করে ফেললেন মুম্বইকর। পিয়েডটকে ছক্কা হাঁকিয়ে ৯৫ থেকে তিন অঙ্কের রানে পৌঁছন রোহিত।

সেই সময়ে বৃষ্টির ভ্রুকুটি ছিল রাঁচীতে। যে কোনও মুহূর্তে বৃষ্টি নামতে পারে, এমন একটা আশঙ্কা ছিল। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে।

সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, আকাশের হাল দেখে বেশ বিরক্ত রোহিত। নন স্ট্রাইক এন্ডে দাঁড়িয়ে তিনি আকাশের দিকে তাকিয়ে বলছেন, ‘নট এগেইন’। সেই সময়ে বৃষ্টি নামলে বিলম্বিত হত রোহিতের সেঞ্চুরি। সেই কারণেই বিরক্ত দেখায় তাঁকে। বৃষ্টির লাল চোখ অবশ্য থামাতে পারেনি রোহিতকে। যে কোনও সময়ে বৃষ্টি খেলা থামিয়ে দিতে পারে এই আশঙ্কা করে পিয়েডেটের চতুর্থ বলেই ছক্কা হাঁকান রোহিত।

আরও পড়ুন: রাঁচীতে সেঞ্চুরি রোহিতের, প্রথম দিনের শেষে বড় রানের পথে ভারত

দিনের শেষে তিনি ১১৭ রানে অপরাজিত রয়েছেন। মন্দ আলোর জন্য চা বিরতির পরে প্রথম দিনের খেলা শেষ হয়ে যায়। ভারতের রান তিন উইকেটে ২২৪। রোহিতের সঙ্গে ৮৩ রানে ক্রিজে রয়েছেন অজিঙ্কে রাহানে। রাঁচীতে সেঞ্চুরি করে ভারতের প্রাক্তন ওপেনার সুনীল গাওস্করকে ছুঁয়ে ফেললেন মুম্বইকর। ‘লিটল মাস্টার’ এক সিরিজে তিনটি সেঞ্চুরি করেছিলেন। রাঁচীতে শতরান করে রোহিত ছুঁয়ে ফেললেন ‘লিটল মাস্টার’কে।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন