Advertisement
২৫ এপ্রিল ২০২৪

এক সঙ্গে দুই বান্ধবীকে বিয়ে করছেন রোনাল্ডিনহো

অতীতেও একই সময় একাধিক নারীর সঙ্গে ব্রাজিলের এই কিংবদন্তি ফুটবলারের সম্পর্ক ছিল। যদিও এখন নাকি এই দু’জনকে নিয়েই থাকেন।

রোনাল্ডিনহো জোড়া বিয়ে নিয়ে সরগরম ব্রাজিল।

রোনাল্ডিনহো জোড়া বিয়ে নিয়ে সরগরম ব্রাজিল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ মে ২০১৮ ০৪:২০
Share: Save:

একসঙ্গে দু’জনকে বিয়ে করতে চলেছেন রোনাল্ডিনহো গাউচো! দু’জনই তাঁর প্রণয়ী। প্রিসিলা কোয়েলো ও বিয়াত্রিজ সুজা।

গত বছরের ডিসেম্বর মাস থেকে দু’জনই রিয়ো দে জেনেইরোয় রোনাল্ডিনহোর প্রাসাদোপম বাড়িতে থাকছেন। এবং দু’জনের মধ্যে কোনও ঝগড়া নেই।

অতীতেও একই সময় একাধিক নারীর সঙ্গে ব্রাজিলের এই কিংবদন্তি ফুটবলারের সম্পর্ক ছিল। যদিও এখন নাকি এই দু’জনকে নিয়েই থাকেন। এমনকি তাঁদের প্রত্যেককেই মাসে ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ ৩৮ হাজার টাকা হাত খরচের জন্য দেন। এমনও শোনা যাচ্ছে, রোনাল্ডিনহো দু’জনকেই সব সময় হুবহু এক উপহার দেন! মানে মূল্যে ও দেখনদারিতে যা এক। এঁদের মধ্যে প্রিসিলার সঙ্গে তাঁর সম্পর্ক বহু দিনের। আর বছর দু’য়েক আগে থেকে মজেছেন বিয়াত্রিজকে নিয়ে।

অভিনব: রিয়োয় দুই হবু স্ত্রীকে নিয়ে রোনাল্ডিনহো। ছবি: টুইটার

এত সব খবর দিয়েছেন ব্রাজিলে রোনাল্ডিনহোর ঘনিষ্ঠ এক সাংবাদিক। তিনিই বলেছেন, প্রাক্তন বার্সা তারকা গত জানুয়ারিতে দু’জনকেই ‘এনগেজমেন্ট রিং’ পরিয়েছেন। সঙ্গে আরও জানিয়েছেন, কিছু দিনের মধ্যেই দু’জনের সঙ্গে একেবারে চার্চে গিয়ে বিয়ে করবেন রোনাল্ডিনহো!

রোনাল্ডিনহোর বোন ডেইজি কিন্তু বহুবিবাহের প্রবল বিরোধী। তাই পরিষ্কার জানিয়ে দিয়েছেন, কোনও ভাবেই সান্তা মনিকা চার্চে হাজির থাকবেন না। অবশ্য থাকবেন জর্জে ভেরসিলো। ইনি ব্রাজিলের নামী গায়ক। বিয়ের গান তাঁরই গাওয়ার কথা। এমনিতে প্রিসিলা আর বিয়াত্রিজ দু’জনই বেলো অরিজন্তেতে থাকতেন। এই শহরের ক্লাব আতলেতিকো মিনেইরোতে এক সময় রোনাল্ডিনহো খেলেছেন। ২০১২ সালে এই ক্লাবকে রোনাল্ডিনহো প্রায় একাই কোপা লিবার্তেদারিয়ে চ্যাম্পিয়ন করেন।

রোনাল্ডিনহো অবশ্য এখনও পর্যন্ত নিজের সম্ভাব্য বহুবিবাহ নিয়ে একটা কথাও বলেননি। কিন্তু তাঁর বন্ধু সাংবাদিকের দাবি, এই খবরে কোথাও কোনও ভুল বা অতিরঞ্জন নেই। এটা ঘটনা যে, পৃথিবীর যেখানেই তিনি যান না কেন, দু’জনকেই একসঙ্গে নিয়ে যান। মার্চ মাসে যেমন জাপান গিয়েছিলেন এক সাম্বা মিউজিক ব্যান্ডের সঙ্গে। সেখানেও প্রিসিলারা ছিলেন রোনাল্ডিনহোর পাশে পাশে। এমনকি দু’জনকে নিয়ে ছবি ও ভিডিয়োও পোস্ট করেন একাধিক। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে রোনাল্ডিনহোর ‘ফলোয়ার’-এর সংখ্যা তিন কোটিরও বেশি। রোনাল্ডিনহোর ভক্তদের কাছে তাই এই দুই নারীই অত্যন্ত পরিচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ronaldinho Marriage Football Brazil
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE