• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রোনাল্ডো দুরন্ত ছন্দে, বার্সার ত্রাতা গ্রিজ়ম্যান

CR7 and Griezmann
নায়ক: রোনাল্ডোর উচ্ছ্বাস। (বাঁ দিকে) অনবদ্য গ্রিজ়ম্যানও। এএফপি, টুইটার

ছন্দে ফিরছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বুধবার জুভেন্টাস রোমাকে ৩-১ হারিয়ে ইটালীয় কাপের সেমিফাইনালে উঠল। গোল করলেন রোনাল্ডো, রদ্রিগো বেন্টাকার ও লিয়োনার্দো বোনুচ্চি। ২৬ মিনিটে সেরা গোলটা করেন পর্তুগিজ মহাতারকাই। গঞ্জালো ইগুয়াইনের ক্রশ ধরে অসাধারণ আড়াআড়ি শটে।

জুভেন্টাস ম্যানেজার মাউরিসিয়ো সাররি উচ্ছ্বসিত রোনাল্ডোকে নিয়ে। ৩৪ বছরের তারকা টানা আট ম্যাচে ১২ গোল করলেন। সাররির কথা, ‘‘ক্রিশ্চিয়ানো অসাধারণ! ও সব কিছু করে নিজের কৃতিত্বে। তবে তার জন্য কোচ বা কোনও সতীর্থ নয়, যাবতীয় প্রশংসা প্রাপ্য ওর মায়ের। উনিই তো এমন অসাধারণ এক ফুটবলারের জন্ম দিয়েছেন! আমরা আর কী করলাম?’’ ইটালীয় কাপ সেমিফাইনালে জুভেন্টাস সেমিফাইনালে খেলবে এসি মিলান-তোরিনো ম্যাচের বিজয়ীর সঙ্গে। মঙ্গলবার খেলা। ফাইনাল রোমে, ১৩ মে।

এ দিকে, বুধবার স্পেনে খেলল বার্সেলোনা। লিয়োনেল মেসি অবশ্য বিশ্রাম পেলেন। কোপা দেল রে-র এই ম্যাচ হেরেও যেতে পারত বার্সা। স্পেনের লিগের তৃতীয় ডিভিশনের ক্লাব ইবিজ়া ৯ মিনিটে ১-০ করে দেয়। গোল করেন, জোসেপ কাবালে মার্তিন। বার্সেলোনা গোল শোধ করে ৭২ মিনিটে। জয়ের গোল পায় সংযুক্ত সময়ের ৪ মিনিটে। দু’টি গোলই করেন আঁতোয়ান গ্রিজ়ম্যান। 

দলের খেলায় হতাশ বার্সার নতুন ম্যানেজার কিকে সেতিয়েন। বললেন, ‘‘এত খারাপ ফুটবল মেনে নেওয়া কঠিন। ছেলেদের অন্য ভাবে খেলতে বলেছিলাম। সেটা ওরা পারেনি।’’ গ্রিজ়ম্যান অবশ্য বলেন, ‘‘নতুন কোচ নতুন ভাবে খেলতে বলছেন। আমরা চেষ্টা করছি। মানিয়ে নিতে সময় লাগবেই।’’   

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন