Advertisement
২৫ এপ্রিল ২০২৪

যা হয়েছে দু’জনের সম্মতিতেই, ধর্ষণের অভিযোগে মুখ খুললেন রোনাল্ডো

ধর্ষণের অভিযোগ থেকে নিজেকে বাঁচাতে এ বার বিবৃতি দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে তিনি যে মহিলার সঙ্গে ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ উঠেছে তা অস্বীকার করে রোনাল্ডো বলেছেন, যা হয়েছে দু’জনের সম্মতিতেই হয়েছে।

অভিযুক্ত: নীরবতা ভেঙে বিবৃতি দিলেন রোনাল্ডো। —ফাইল চিত্র।

অভিযুক্ত: নীরবতা ভেঙে বিবৃতি দিলেন রোনাল্ডো। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৮ ০৪:২৬
Share: Save:

ধর্ষণের অভিযোগ থেকে নিজেকে বাঁচাতে এ বার বিবৃতি দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে তিনি যে মহিলার সঙ্গে ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ উঠেছে তা অস্বীকার করে রোনাল্ডো বলেছেন, যা হয়েছে দু’জনের সম্মতিতেই হয়েছে। পর্তুগিজ তারকার আইনজীবী এই কথা জানিয়েছেন।

এর আগেও সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছিলেন রোনাল্ডো। এ বার বিবৃতিতে জুভেন্তাস এবং রোনাল্ডোর আইনজীবী পিটার ক্রিশ্চিয়ানসেন। জানিয়েছেন, ‘‘নীরবতা ভাঙতে বাধ্য হয়েছে ক্রিশ্চিয়ানো। কোনওরকম সন্দেহ দূর করতে আবার বলতে হচ্ছে, ২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে যা হয়েছিল তা দু’জনের সম্মতিতে হয়েছিল। রোনাল্ডোর অবস্থান গোড়া থেকেই একই আছে।’’

গত সপ্তাহে লাস ভেগাসের পুলিশ ঘোষণা করেছিল, প্রাক্তন মডেল ক্যাথরিন মায়োরগার রোনাল্ডোর বিরুদ্ধে আনা অভিযোগ নিয়ে ফের তাঁরা তদন্ত শুরু করছেন। রোনাল্ডো বিবৃতিতে যে অভিযোগ নিয়ে বলেছেন, ‘‘এই অভিযোগ অস্বীকার করছি। ধর্ষণের মতো ঘৃণ্য কিছু হয় না।’’ ক্যাথরিন মায়োরগার অভিযোগ ছিল, ২০১০ সালে ধর্ষণের ঘটনা প্রকশ্যে না আনার শর্তে তিনি রোনাল্ডোর কাছ থেকে মোটা অর্থ নিয়েছিলেন।’’ সেই চুক্তির কথা অবশ্য রোনাল্ডোর আইনজীবী অস্বীকার করছেন না। তবে সেই চুক্তি পরামর্শদাতাদের কথা মেনেই করা হয়েছিল, বলছে রোনাল্ডো শিবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristino Ronaldo Rape Allegation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE