• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রুতুরাজ নিয়ে প্রশ্ন উঠছে চেন্নাই শিবিরে

RUTURAJ
রুতুরাজ গায়কোয়াড় ও মহেন্দ্র সিংহ ধোনি।

এক দিকে করোনা সমস্যা, অন্য দিকে নেটে মারমুখী মহেন্দ্র সিংহ ধোনি। চেন্নাই সুপার কিংসের শিবিরে যেন মেঘ-রৌদ্রের লুকোচুরি।

করোনা আক্রান্তদের মধ্যে পেসার দীপক চাহার-সহ আরও ১১জন সুস্থ হয়ে ফিরে গিয়েছেন জৈব সুরক্ষা বলয়ে। কিন্তু এখনও নিভৃতবাস থেকে ছাড় পাননি তরুণ ব্যাটসম্যান রুতুরাজ গায়কোয়াড়। চেন্নাই শিবিরের পক্ষ থেকে জানানো হয়েছে, আরও বেশ কিছু দিন নিভৃতবাসে থাকতে হবে এই তরুণ ব্যাটসম্যানকে। আরও দু’টি করোনা পরীক্ষাও দিতে হবে রুতুরাজকে। তাই আইপিএলের শুরুর কয়েকটি ম্যাচে বাইরে থাকতে হতে পারে তাঁকে। 

চেন্নাই সুপার কিংসের চিফ এগজিকিউটিভ অফিসার কাশী বিশ্বনাথন সংবাদসংস্থা  পিটিআই-কে বলেছেন, ‘‘নিয়ম অনুযায়ী আরও দু’টি পরীক্ষা দিতে হবে রুতুরাজকে। আজ ও সোমবার দু’টি পরীক্ষা হবে। আক্রান্তদের মধ্যে বাকিরা প্রত্যেকেই নেগেটিভ। জৈব সুরক্ষা বলয়েও তাই প্রবেশ করতে দেওয়া হয়েছে।’’ প্রশ্ন উঠছে, রুতুরাজের শেষ পরীক্ষার ফলও কি তা হলে পজ়িটিভ এলো? যদিও চেন্নাই শিবির থেকে জানানো হয়েছে, চাহারের কয়েক দিন পরে করোনা পরীক্ষার ফল পজ়িটিভ আসে রুতুরাজের। যে কারণে নির্দিষ্ট সময় পর্যন্ত নিভৃতবাসে থাকতে হবে তাঁকে। 

সিএসকে এ দিন ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো প্রকাশ করে। যেখানে দেখা গিয়েছে, পাশাপাশি দু’টি নেটে ব্যাট করছেন শেন ওয়াটসন ও ধোনি। দু’জনেই মারমুখী। সেই ভিডিয়োর নীচে ওয়াটসনের মন্তব্য, ‘‘৩৯ বছরের দুই ব্যক্তি সেটাই করছে, যা তারা সব চেয়ে বেশি পছন্দ করে।’’

ওয়াটসনের সেই মন্তব্য মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। মারমুখী ধোনির ব্যাটিংয়ের ভিডিয়ো অল্প সময়ের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ‘ভাইরাল’ হয়ে যায়। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন