• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হঠাৎই নিরুদ্দেশ দ্যুতি, খোঁজ মিলল পরদিন

Sameehg Doutie
সামিঘ দ্যুতি। ছবি: সংগৃহীত।

আইএসএল-এ যে সব বিদেশিরা খেলছেন তাঁদের মধ্যে অন্যতম দক্ষিণ আফ্রিকার সামিঘ দ্যুতি। গত বছর এটিকের হয়ে নজরকাড়ার পর এই মরসুমে জামশেদপুর এফসি নিজেদের দলে নিয়েছে দ্যুতিকে। তবে, নতুন দলের হয়ে পারফরম্যান্স একেবারেই আহামরি নয় তাঁর।

তবু মাঠের ভেতর পারফরম্যান্স চলনসই হলেও মাঠের বাইরে দ্যুতিকে নিয়ে বিপাকে জামশেদপুর টিম ম্যানেজমেন্ট। বহু দিন ধরেই দলের অন্দরে সমস্যা দেখা দিচ্ছিল। কিন্তু, এই সমস্যা সীমা ছাড়ায় জামশেদপুর এফসি বনাম দিল্লি ডায়নামোজ ম্যাচের পর।

দিল্লির বিরুদ্ধে দ্যুতিকে ম্যাচের ৯০মিনিটে মাঠে নামান কোচ স্টিভ কপেল। যা মেনে নিতে পারেননি এই আফ্রিকান। দলের সঙ্গে হোটেলে ফিরেও  হঠাৎই গায়েব হয়ে যান। সূত্রের খবর, টিম হোটেলে ফেরার পথেও সতীর্থদের সঙ্গে কোনও কথা বলেননি দ্যুতি। এই রকম মনোমালিন্য প্রায়শই ঘটে কোচ-ফুটবলারদের মধ্যে। কিন্তু, এর পর দ্যুতি যা ঘটালেন তাতে কার্যত নাস্তানাবুদ হতে হয় জামশেদপুর টিম ম্যানেজমেন্টকে।

আরও পড়ুন: ওয়ানডেতে ৫-০ ফলে হারব না বলে ট্রোল্ড আর্নল্ড

আরও পড়ুন: শ্রীলঙ্কার বিরুদ্ধে অধিনায়ক হিসেবে এই চ্যালেঞ্জগুলি থাকবে রোহিতের সামনে

দলের কাউকে কিছু না বলেই হঠাৎ করে টিম হোটেল থেকে বেরিয়ে এসে বিমানবন্দরের কাছে একটি হোটেলে গিয়ে ওঠেন তিনি। তাঁকে টিম হোটেলে না পাওয়ায় শুরু হয় খোঁজ। সারা রাত খুঁজেও তাঁর হদিশ পায়নি টিম ম্যানেজমেন্ট। পরে তাঁরা জানতে পারেন টিম হোটেল ছেড়ে অন্য হোটেলে উঠেছেন এই দক্ষিণ আফ্রিকান। পর দিন যদিও দলের সঙ্গেই ফেরেন তিনি।

দ্যুতির এই আচরণে চরম অসন্তুষ্ট আইএসএলের নতুন দলটি। জামশেদপুর টিম সূত্রে খবর কয়েক দিনের মধ্যে সামিঘ দ্যুতিকে রিলিজ করে দিতে পারে তারা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন