Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sana Mir

ধোনির সঙ্গে সারাদিন কাটাতে চান পাকিস্তানের সানা মীর

পাকিস্তানের হয়ে ১১২ ওয়ানডে ও ৯৫ টি-টোয়েন্টি খেলেছেন সানা মীর। দুই ফরম্যাট মিলিয়ে নিয়েছেন যথাক্রমে ১৩৬ ও ৭৭ উইকেট। ২০০৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় তাঁর।

সানা মীরের ফেভারিট ক্রিকেটার হলেন ধোনি।

সানা মীরের ফেভারিট ক্রিকেটার হলেন ধোনি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৮ ১৯:৪৭
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনির ভক্ত পাকিস্তানের মহিলা ক্রিকেটার সানা মীর। ৩২ বছর বয়সী অফস্পিনার সেই দেশের প্রাক্তন অধিনায়কও।খেলছেন টি-টোয়েন্টি বিশ্বকাপেও।

টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন তাঁকে ফেভারিট ক্রিকেটারের নাম জিজ্ঞাসা করা হয়। প্রশ্ন করা হয়, কার সঙ্গে আপনি গোটা দিন কাটাতে চান। জবাবে সানা মীর বলেন যে, সুযোগ পেলে তিনি মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে সারাদিন কাটাতে চান। অবশ্য শুধু ধোনি একাই নন। ইমরান খানের সঙ্গেও গোটা দিন কাটাতে চান সানা মীর।

পাকিস্তানের হয়ে ১১২ ওয়ানডে ও ৯৫ টি-টোয়েন্টি খেলেছেন সানা মীর। দুই ফরম্যাট মিলিয়ে নিয়েছেন যথাক্রমে ১৩৬ ও ৭৭ উইকেট। ২০০৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় তাঁর। রবিবার ভারতের বিরুদ্ধে বিশ্বকাপের ম্যাচে তিনি অবশ্য সাফল্য পাননি। চার ওভারে দেন ২২ রান। কোনও উইকেট নেননি। ব্যাটেও রান করেননি তিনি।

আরও পড়ুন: একগুচ্ছ রেকর্ড গড়ে মুশফিকুরের ডাবল সেঞ্চুরি​

আরও পড়ুন: মাঠে অসুস্থ কিশোরী ম্যাসকট, কোলে তুলে নিলেন হরমনপ্রীত​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE