Advertisement
২৫ এপ্রিল ২০২৪

আরও একটা ফাইনালের সামনে সানিয়া-মার্টিনা

কোনওভাবেই আর রোখা যাচ্ছে না বিশ্বের এক নম্বর মহিলা টেনিস জুটিকে। কোর্টে নামলেই চ্যাম্পিয়নের শিরোপা নিয়েই তবে থামছেন। এবারও হয়তো তার অন্যথা হবে না। কারণ বুধবারই সানিয়া মির্জা ও মার্টিনা হিঙ্গিস জুটি পৌঁছে গেল অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০১৬ ১৯:৫৭
Share: Save:

কোনওভাবেই আর রোখা যাচ্ছে না বিশ্বের এক নম্বর মহিলা টেনিস জুটিকে। কোর্টে নামলেই চ্যাম্পিয়নের শিরোপা নিয়েই তবে থামছেন। এবারও হয়তো তার অন্যথা হবে না। কারণ বুধবারই সানিয়া মির্জা ও মার্টিনা হিঙ্গিস জুটি পৌঁছে গেল অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে। সেমিফাইনালে তাঁরা হারালেন জুলিয়া জর্জেস ও ক্যারোলিনা প্লিসকোভাকে। প্রতিপক্ষকে স্ট্রেট সেট ৬-১, ৬-০ তে হারিয়ে দেন সানিয়ারা। মাত্র ২৭ মিনিটের লড়াইয়েই বাজিমাত সান্টিনার। ফাইনালে বিশ্বের এক নম্বর জুটিকে খেলতে হবে সপ্তম বাছাই আন্দ্রে হাভাকোভা ও লুসি রাদেকার সঙ্গে। চেক এই জুটি দিন ৩-৬, ৬-৩ ও ৬-১ সেটে হারিয়ে দিল চাইনিজ জুটি ইয়ে ফ্যান জু ও সাইসাই ঝেংকে।

গত বছর মির্জা-হিঙ্গিস জুটি উইম্বলজন, ইউএস ওপেনের সঙ্গে বছরের শেষে ডব্লুটিএ ফাইনালও জিতে নিয়েছিল। এদিনের সেমিফাইনাল জয়ের সঙ্গে সঙ্গে এই জুটির ৩৫তম ম্যাচ ও জেতা হয়ে গেল। অস্ট্রেলিয়ান ওপেনে আসার আগে পর পর ব্রিসবেন ও সিডনিতেও ট্রফি জিতে এসেছেন তাঁরা। শেষ এই জুটি হেরেছে ইউএস ওপেনের আগে সিনসিনাটি ওপেনে চ্যান বোনদের কাছে।

আরও খবর: শেষ চারে রজারকে হারাতে ‘পুরুষ’ হতে চান জোকার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sania mirza martina hingis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE