Advertisement
১৬ এপ্রিল ২০২৪
sania mirza

ফুটফুটে ছেলের জন্ম দিলেন সানিয়া মির্জা, গর্বিত শোয়েব

সানিয়া আর শোয়েব এপ্রিলেই জানিয়েছেন নতুন অতিথি আসছে তাঁদের সংসারে।

সানিয়া ও শোয়েব। ছবিটি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সানিয়া ও শোয়েব। ছবিটি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৮ ০৯:৪৬
Share: Save:

পৃথিবীর আলো দেখল বেবি মির্জা মালিক।

মা হলেন সানিয়া মির্জা। ক্রিকেটার শোয়েব মালিক টুইটারে শেয়ার করলেন স্ত্রী সানিয়া আর তাঁদের সদ্য আগত অতিথির কথা। জানালেন, একটি ফুটফুটে ছেলে হয়েছে টেনিস সুন্দরী ও তাঁর।

মঙ্গলবার ভোর সাডে় সাতটা নাগাদ প্রাক্তন পাক অধিনায়ক শোয়েব একটি টুইট করেন, ‘এক্সাইটেড টু অ্যানাউন্স। ইটস আ বয়। মাই গার্ল ইজ ডুয়িং গ্রেট। উই আর হাম্বলড।’ সন্তান হওয়ার খবর শেয়ার করে স্ত্রী সানিয়া যে সুস্থ রয়েছেন তা-ও জানান শোয়েব। বলেন, আল্লার আশীর্বাদ বর্ষিত হোক তাঁদের উপরে।

আরও পড়ুন: দীপিকা নয়, কার সঙ্গে রাতভর ডান্স ফ্লোর মাতিয়ে দিলেন রণবীর?

সানিয়ার মা হওয়ার খবর শোনার পরই অভিনন্দনে ভেসে যান টেনিস তারকা ও তাঁর ক্রিকেটার জীবনসঙ্গী। প্রথমেই শোয়েব ও সানিয়াকে অভিনন্দন জানান বলিউড পরিচালক ফারহা খান। লেখেন, ‘অবশেষে সেই সুদিন এসেছে। অভিনন্দন সানিয়া আর মালিক। ছোট্ট দেবদূত এসেছে তোমাদের কাছে।’

নানা বিতর্কের পর একেবারে ঘরোয়া একটি অনুষ্ঠানে ২০১০ সালের এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছিলেন সানিয়া ও শোয়েব। হায়দরাবাদের একটি মেয়ে আয়েষা অভিযোগ এনেছিলেন, শোয়েবের সঙ্গে তাঁর ফোনের মাধ্যেম বিয়ে হয়েছে। সেই সব বিতর্ক মিটিয়ে আয়েষাকে বিচ্ছেদ দিয়ে সানিয়াকে বিয়ে করেন শোয়েব।

আরও পড়ুন: জসলিনের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন অনুপ জালোটা

চলতি বছরের এপ্রিলে সানিয়ার মা হওয়ার খবর শেয়ার করেছিলেন শোয়েব। সানিয়া বেবি বাম্পের ছবিও দেখা গিয়েছে ফটোশ্যুটে।

Finally!! Best news in a long time!! Congratulations @mirzasaniar @realshoaibmalik @anammirzaaa @imranmirza58 n of course the nani n daadi ♥️god bless our lil angel

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder) on

সানিয়া বলেছিলেন, তাঁদের সন্তানের পদবীতে মা ও বাবা দু’জনের পদবীই থাকবে। সন্তানকে শোয়েবও এদিন টুইটারে ‘বেবি মির্জা মালিক’ বলেই ডেকেছেন।

Prepping for the role of a lifetime in this comfy yet stylish maternity & nursing dress from @momzjoy ❤ Love that it can be worn through pregnancy and nursing days. Get my look at www.momzjoy.com #momzjoy #ownyourconfidence #maternityfashion #nursingcomfort

A post shared by Sania Mirza (@mirzasaniar) on

এখন নতুন অতিথির ছবি দেখার অপেক্ষায় নেটদুনিয়া।

রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE