Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sania Mirza

ছেলেকে ট্র্যাফিক সিগনাল শেখাচ্ছেন সানিয়া

স্বাভাবিকভাবেই এই ভিডিও প্রকাশ্যে আসার পর ইন্টারনেটে মন্তব্যের ঝড় উঠেছে।

ছেলের সঙ্গে সানিয়া মির্জা।—ছবি ইনস্টাগ্রাম থেকে।

ছেলের সঙ্গে সানিয়া মির্জা।—ছবি ইনস্টাগ্রাম থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ২২:৪৫
Share: Save:

দু’ বছরের ইজহান মির্জার গা়ড়ি চালানোটা বোধ হয় সময়ের অপেক্ষা। তার জন্য লাইসেন্স পেতেও বিশেষ পরিশ্রম করতে হবে না তাকে। কারণ, তাকে গাড়ি চালানোর প্রাথমিক পাঠ দিতে শুরু করেছেন তার মা সানিয়া মির্জা।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ভারতের এই টেনিস তারকা। তাতে দেখা যাচ্ছে তিনি ছেলেকে মন দিয়ে ট্র্যাফিক সিগনালের খুঁটিনাটি বোঝাচ্ছেন। একটি হোয়াইট বোর্ডের ওপর বিভিন্ন ট্র্যাফিক সিগন্যাল আঁকছেন সানিয়া। আর ছোট্ট ইজহান তার ব্যাখ্যা দিচ্ছে।

সানিয়া জিজ্ঞেস করছেন, ‘‘সবুজ মানে কী?’’ ইজহান জবাব দিচ্ছে, ‘‘সবুজ মানে এবার যাও।’’ এরপর সানিয়ার প্রশ্ন, ‘‘কমলা মানে কী?’’ ইজহানের উত্তর, ‘‘কমলা মানে একটু অপেক্ষা করুন।’’ এরপর সানিয়া, ‘‘লাল মানে কী? লাল মানে থামতে হবে।’’ এই ভিডিও পোস্ট করার পর সানিয়া ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘খুব ছোট থাকতে এদের সিগনাল বক্সের ব্যাপারগুলো শেখানো ভাল।’’

A post shared by Sania Mirza (@mirzasaniar)

স্বাভাবিকভাবেই এই ভিডিও প্রকাশ্যে আসার পর ইন্টারনেটে মন্তব্যের ঝড় উঠেছে। সানিয়ার সবথেকে কাছের বন্ধু এবং অভিনেত্রী পরি‌ণিতী চোপড়া লিখেছেন, ‘‘আমার জানকে এখনই এত কঠিন জিনিস শেখাচ্ছ কেন?’’

আরও পড়ুন: ‘কনকাশন সাব’ হিসেবে নেমে ম্যাচের হিরো চহাল

ইজহানের বাবা শোয়েব মালিক এখন শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে জাফনা স্ট্যালিয়ন্সের হয়ে খেলছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের টি২০ দল থেকে বাদ প়ড়েছেন শোয়েব। নিউজিল্যান্ডে তিন ম্যাচের টি২০ সিরিজ খেলবে পাকিস্তান। ১৭ ডিসেম্বর থেকে সেই সিরিজ শুরু। টেস্ট এবং একদিনের ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছেন শোয়েব।

আরও পড়ুন: জাডেজা এখনও আচ্ছন্ন আছে: কোহালি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন
Advertisement

Share this article

CLOSE