Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Cricket

ক্যারিবিয়ান পেসারকে আইপিএল-এর আদর্শ বললেন মঞ্জরেকর, টুইটারে তাঁকে জবাব দিলেন পিটারসেন

আইপিএল নিলাম বৃহস্পতিবার। হেটমায়ার ও কটরেলের দর বাড়তে পারে নিলামে। এর মধ্যেই ওয়েস্ট ইন্ডিয়ান পেসারকে নিয়ে মতামত দেওয়ায় লেগে গেল মঞ্জরেকর ও পিটারসেনের।

ক্যারিবিয়ান পেসারকে দুই মেরুতে মঞ্জরেকর ও পিটারসেন। —ফাইল চিত্র।

ক্যারিবিয়ান পেসারকে দুই মেরুতে মঞ্জরেকর ও পিটারসেন। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৯ ১৪:২৬
Share: Save:

আইপিএল নিলামে দর বাড়তে পারে শিমরন হেটমায়ার ও শেলডন কটরেলের। চিপকের প্রথম ওয়ানডে ম্যাচে দুই তারকা ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার নজরকাড়া পারফরম্যান্স করেছেন। তার পরেই ক্রিকেটমহলে জোর জল্পনা নিলামে দর বাড়বে তাঁদের।

দুই ক্যারিবিয়ান তারকাকে নিয়ে জল্পনার মধ্যেই কেসরিক উইলিয়ামসকে নিয়ে টুইটারে ‘লড়াই’ হল প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর ও কেভিন পিটারসেনের।

চলতি ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে কেসরিক উইলিয়ামস ও বিরাট কোহালির ‘ডুয়েল’ নিয়ে বহু চর্চা হয়েছে। আইপিএল নিলামের আগে কেসরিক উইলিয়ামস সম্পর্কে ফ্র্যাঞ্চাইজিগুলোকে বার্তা দিয়ে মঞ্জরেকর বলেছেন, ‘কেসরিক উইলিয়ামসকে দলে নেওয়া যেতে পারে। আইপিএল-এর জন্য একদম আদর্শ বোলার ও।’

মঞ্জরেকরের সঙ্গে সহমত পোষণ করছেন না কেভিন পিটারসেন। তিনি বলছেন, ‘‘একেবারেই একমত নই। একদমই ভাল নয় কেসরিক উইলিয়ামস। উইকেট নেওয়ার পরে উদযাপনটাই কেবল স্পেশ্যাল। আর কোনওটাই ওর স্পেশ্যাল নয়।’

টি টোয়েন্টি সিরিজে কোহালি ও উইলিয়ামসের মধ্যে একাধিকবার টক্কর হয়েছে। প্রথম টি টোয়েন্টি ম্যাচে কেসরিক উইলিয়ামসকে ছক্কা হাঁকিয়ে কোহালিকে ‘নোটবুক’ সেলিব্রেশন করতে দেখা গিয়েছে। তিরুঅনন্তপুরমের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে কোহালিকে ফিরিয়ে দিয়ে মুখে আঙুল দিয়ে সবাইকে শান্ত থাকার অঙ্গভঙ্গি করেছিলেন ক্যারিবিয়ান পেসার।

এ বার তাঁকে নিয়ে ভিন্ন মেরুতে মঞ্জরেকর ও পিটারসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kevin Pietersen Sanjay Manjrekar IPL Auction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE