Advertisement
২৪ এপ্রিল ২০২৪

পুজারা ফের ব্যর্থ, চাপে সৌরাষ্ট্র

জয়ের জন্য ২০৬ রানের লক্ষ্যে বুধবার ব্যাট করতে নেমে দিনের শেষে সৌরাষ্ট্রের রান পাঁচ উইকেট হারিয়ে ৫৮। টানা দু’বার রঞ্জি ট্রফি জয়ের দিকে আরও এক ধাপ এগিয়ে থাকলেন ওয়াসিম জাফররা। তবু অতিরিক্ত আত্মবিশ্বাসী হতে চান না বিদর্ভের গণেশ সতীশ।

চেতেশ্বর পুজারাকে আউট করে উচছাস আদিত্য সরওয়াটের।— ছবি পিটিআই।

চেতেশ্বর পুজারাকে আউট করে উচছাস আদিত্য সরওয়াটের।— ছবি পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৯ ০৩:৫৮
Share: Save:

একই বোলারের বিরুদ্ধে দ্বিতীয় বার ব্যর্থ ভারতীয় টেস্ট দলের অন্যতম ভরসা চেতেশ্বর পুজারা। রঞ্জি ট্রফি ফাইনালের চতুর্থ দিন বিদর্ভের বাঁ হাতি স্পিনার আদিত্য সরওয়াটের বলে এলবিডব্লিউ হয়ে ফিরে গেলেন তিনি। প্রথম ইনিংসে এক রান করে সরওয়াটের বলে স্লিপে ক্যাচ দিয়ে আউট হয়েছিলেন পুজারা। দ্বিতীয় ইনিংসে কোনও রানই পেলেন না তারকা ব্যাটসম্যান। সৌরাষ্ট্রের রঞ্জি ট্রফি জয়ের আশাও সেই সঙ্গে ক্ষীণ হতে শুরু করল।

জয়ের জন্য ২০৬ রানের লক্ষ্যে বুধবার ব্যাট করতে নেমে দিনের শেষে সৌরাষ্ট্রের রান পাঁচ উইকেট হারিয়ে ৫৮। টানা দু’বার রঞ্জি ট্রফি জয়ের দিকে আরও এক ধাপ এগিয়ে থাকলেন ওয়াসিম জাফররা। তবু অতিরিক্ত আত্মবিশ্বাসী হতে চান না বিদর্ভের গণেশ সতীশ। তিনি বলেছেন, ‘‘আমরা ভাল জায়গায় রয়েছি ঠিকই, কিন্তু কোনও ভাবেই স্বস্তিবোধ করছি না। শেষ দিন এ ভাবেই খেলতে হবে আমাদের।’’

প্রথম ইনিংসে ৩১২ রান করার পরে সৌরাষ্ট্রকে ৩০৭ রানে অলআউট করে দেয় বিদর্ভ। দ্বিতীয় ইনিংসে ২০০ রানেই শেষ হয়ে যায় বিদর্ভ। ছয় উইকেট নেন

ধর্মেন্দ্রসিংহ জাডেজা।

শিবিরে নেই ঋত্বিকেরা: বাংলার অনূর্ধ্ব-২৩ দলের পারফরম্যান্সের নিরিখে সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রাথমিক শিবিরে সুযোগ দেওয়া হয় সে দলের আট ক্রিকেটারকে। ৯ ফেব্রুয়ারি থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই শিবির। ১১ ফেব্রুয়ারি ব্যাটিং উপদেষ্টা হিসেবে শিবিরে যোগ দেবেন ভিভিএস লক্ষ্মণ। কিন্তু অনূর্ধ্ব-২৩ জাতীয় ওয়ান ডে প্রতিযোগিতা থাকায় শিবিরে থাকা হচ্ছে না ঋত্বিক রায়চৌধুরীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Ranji Trophy Saurashtra Vidarbha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE