Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sports News

সুইৎজারল্যান্ডের বরফে ক্রিকেট খেলবেন সহবাগ-আফ্রিদি

সেন্ট মোরিৎজ আইস ক্রিকেট হবে আগামী বছরের ৮ ও ৯ ফেব্রুয়ারি। ম্যাট পিচে খেলা হবে এই ক্রিকেট। ভারতের বীরেন্দ্র সহবাগ ও পাকিস্তানের শাহিদ আফ্রিদি ছাড়াও এখানে খেলতে দেখা যেতে পারে মহম্মদ কাইফ, শোয়েব আখতারদের।

বীরেন্দ্র সহবাগ। —ফাইল চিত্র।

বীরেন্দ্র সহবাগ। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৭ ১৯:৪৬
Share: Save:

সুইৎজারল্যান্ডের হবে ক্রিকেট। আর সেই উদ্বোধনী ম্যাচে খেলতে দেখা যাবে ভারত ও পাকিস্তানের দুই তারকা ক্রিকেটারকে।

সেন্ট মোরিৎজ আইস ক্রিকেট হবে আগামী বছরের ৮ ও ৯ ফেব্রুয়ারি। ম্যাট পিচে খেলা হবে এই ক্রিকেট। ভারতের বীরেন্দ্র সহবাগ ও পাকিস্তানের শাহিদ আফ্রিদি ছাড়াও এখানে খেলতে দেখা যেতে পারে মহম্মদ কাইফ, শোয়েব আখতার, মাহেলা জয়বর্ধনে, লাসিথ মালিঙ্গা, মাইকেল হাসি, জ্যাক কালিস, ড্যানিয়েল ভেত্তোরি, নাথান ম্যাকালাম, গ্র্যান্ট ইলিয়ট, মন্টি পানেসর ও ওয়েস শাহ।

প্লেয়াররা তাঁদের প্রচলিত জিনিসই ব্যবহার করতে পারবে। লাল বলেই খেলা হবে। যেহেতু বরফে খেলা সেহেতু স্পাইকসের বদলে ব্যবহার করতে হবে স্পোর্টস শু। যা খবর ওই সময় আবহাওয়া ভালই থাকবে। কিন্তু তাপমাত্রা নেমে যেতে পারে হিমাঙ্কের ২০ ডিগ্রি নিচে।

আরও পড়ুন

‘ভারতীয় দলে এখনও অদ্বিতীয় ধোনি’

গ্রেম স্মিথ বলেন, ‘‘আমি জানি না ঠিক কী হবে কিন্তু বিশ্বের সুন্দরতম জায়গায় খেলার জন্য আমি মুখিয়ে রয়েছি। আশা করছি এই ইভেন্ট সাফল্য পাবে। সেখানে সব বড় বড় ক্রিকেট তারকারা থাকবে। আন্তর্জাতিক স্তরে আমি এদের সকলের বিরুদ্ধেই খেলেছি। তাদের সবার সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ পাওয়া যাবে। সঙ্গে ক্রিকেটটাও হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE