Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Football

বীরুর বিশ্বকাপ টুইট, দেখলে চমকে যাবেন মেসি-রোনাল্ডো

বিশ্বকাপ ফুটবল নিয়ে মজার টুইট করলেন বীরেন্দ্র সেহবাগ। ভিডিয়ো দেখলে অবাক হতেই হবে।

বীরেন্দ্র সেহবাগ। ফাইল ছবি।

বীরেন্দ্র সেহবাগ। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ জুলাই ২০১৮ ১৮:০৭
Share: Save:

মজার-মজার টুইট করার জন্য বেশ নাম হয়েছে বীরেন্দ্র সেহবাগের। তবে সাধারণত ক্রিকেটীয় টুইটই করেন তিনি। জন্মদিনে শুভেচ্ছা জানান নিজস্ব ঢঙে। এবার অবশ্য বিশ্বকাপ ফুটবল নিয়ে টুইট করেছেন তিনি। যা রীতিমতো মজার। এবং চমকে দেওয়ার মতোই।

একটি ভিডিয়ো পোস্ট করেছেন সেহবাগ। উপরে লিখেছেন, ফ্রান্স, ইংল্যান্ড, ক্রোয়েশিয়া ভুলে যান। এই লোককে দেখুন। ভিডিয়োয় দেখা যাচ্ছে, হাতওলা সাদা গেঞ্জি ও সাদা পায়জামা পরা একজন মধ্যবয়স্ক ব্যক্তি ফুটবল বসাচ্ছেন উঠোনে। মুখ তুলে একবার দেখে নিচ্ছেন। তারপর এক পা দৌড়ে মারছেন শট।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, বল নিখুঁত নিশানায় চলে যাচ্ছে খানিক দূরের একতলা বাড়ির দিকে। আর যেখান দিয়ে বল ঢুকে পড়ল, তা একটা বড় মাপের ঘুলঘুলি ছাড়া কিছু না। এই শট দেখলে মেসি-রোনাল্ডোরাও নির্ঘাত চমকে যাবেন।

তবে এই ভদ্রলোক কে, কোথায় এটা ঘটেছে, এগুলো জানা যায়নি। এই ভিডিয়োয় কোনও কারসাজি আছে কি না, সেটাও আমরা পরীক্ষা করে দেখিনি। তবে এই ভিডিয়োয় যে নির্ভেজাল মজা রয়েছে, তা নিতে তো আপত্তি নেই!

আরও পড়ুন: আজ ইংল্যান্ড-ক্রোয়েশিয়া: ইতিহাস ছোঁয়া বনাম ইতিহাস গড়ার লড়াই

আরও পড়ুন: এ বারের বিশ্বকাপারকে সই, ইতিহাস গড়ল ইস্টবেঙ্গল​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Cricket Virendra Sehwag
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE