Advertisement
১৯ এপ্রিল ২০২৪

ইপিএলে আগুয়েরোর হ্যাটট্রিক, জয়ে ফিরল ম্যান ইউও

অসাধারণ খেলে হ্যাটট্রিক করলেন সের্খিয়ো আগুয়েরো। এই জয়ে লিগ টেবলে শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে পয়েন্টের ব্যবধান কমিয়ে ফেলল পেপ গুয়ার্দিওলার ক্লাব।

অসাধারণ খেলে হ্যাটট্রিক করলেন সের্খিয়ো আগুয়েরো। ছবি: এএফপি।

অসাধারণ খেলে হ্যাটট্রিক করলেন সের্খিয়ো আগুয়েরো। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৯ ০৪:২১
Share: Save:

লেস্টার সিটি ০ • ম্যান ইউ ১

ম্যান সিটি ৩ • আর্সেনাল ১

নিউক্যাসলের কাছে হারের দুঃস্বপ্ন কাটিয়ে উঠল ম্যাঞ্চেস্টার সিটি। এতিহাদে নিজেদের মাঠে শক্তিশালী আর্সেনালকে রবিবার তারা হারাল ৩-১ গোলে। অসাধারণ খেলে হ্যাটট্রিক করলেন সের্খিয়ো আগুয়েরো। এই জয়ে লিগ টেবলে শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে পয়েন্টের ব্যবধান কমিয়ে ফেলল পেপ গুয়ার্দিওলার ক্লাব। ২৪ ম্যাচে ম্যান সিটি এখন ৫৯। লিভারপুল এখন মাত্র ২ পয়েন্ট বেশি। অবশ্য য়ুর্গেন ক্লপের ক্লাব একটা ম্যাচ কম খেলেছে।

বিভিন্ন প্রতিযোগিতায় এর আগে ১১ বার দেখা হয়েছিল গুয়ার্দিওলার সঙ্গে আর্সেনাল ম্যানেজার উনাই এমেরির। প্রতিবারই মেসিদের প্রাক্তন কোচ জিতেছিলেন। রবিবার এতিহাদেও তারই পুনরাবৃত্তি হল। এ দিকে, আগুয়েরোর এটা নিয়ে প্রিমিয়ার লিগে ১০টি হ্যাটট্রিক হয়ে গেল। এই লিগে এক মরসুমে অ্যালান শিয়ারার সব চেয়ে বেশি হ্যাটট্রিক করেছেন (১১টি)।

এ দিকে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ম্যানেজার ওয়ে গুন্নার সোলসার পাখির চোখ করেছেন, লিগ প্রথম চারে শেষ করাকে। সেই লক্ষ্যে ম্যান ইউ রবিবার কিছুটা হলেও এগিয়েছে। লেস্টারের কিং পাওয়ার স্টেডিয়ামে খেলতে গিয়ে তারা লেস্টার সিটিকে ১-০ হারিয়েছে। খেলার ৯ মিনিটে একমাত্র গোলটি করেন মার্কাস র‌্যাশফোর্ড। এই জয়ে ম্যান ইউ ছয় থেকে উঠে এল পাঁচে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE