Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cricket

মানুষ হিসাবে গম্ভীরকে একেবারেই পছন্দ করি না, ফের আক্রমণ আফ্রিদির

ক্রিকেটার গম্ভীরকে পছন্দ করলেও মানুষ হিসেবে প্রাক্তন ভারতীয় ওপেনারকে একেবারেই পছন্দ করেন না আফ্রিদি।

গম্ভীর ও আফ্রিদির সেই লড়াই এখনও চলছে। ছবি—এএফপি।

গম্ভীর ও আফ্রিদির সেই লড়াই এখনও চলছে। ছবি—এএফপি।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ১৯ জুলাই ২০২০ ১৬:১৬
Share: Save:

খেলার সময়ে মাঠের মধ্যেই একে অপরের সঙ্গে তর্কেবিতর্কে জড়িয়ে পড়তেন। খেলা ছাড়ার পরেও গৌতম গম্ভীর ও শাহিদ আফ্রিদির মধ্যে বাকযুদ্ধ চলছেই।

পাকিস্তানের সাংবাদিক জয়নাব আব্বাসকে দেওয়া এক সাক্ষাৎকারে গম্ভীরকে নতুন করে আক্রমণ করলেন পাকিস্তানের এই প্রাক্তন ক্রিকেটার। আফ্রিদি বলেছেন, ‘‘এক জন ব্যাটসম্যান এবং ক্রিকেটার হিসেবে আমি গম্ভীরকে পছন্দই করি। কিন্তু মানুষ হিসেবে ওকে পছন্দ করি না। আমার মনে হয় গম্ভীরের কিছু সমস্যা আছে। অনেক সময়েই গম্ভীর এমন সব মন্তব্য করে বসে, যার পরে মনে হওয়াই স্বাভাবিক ওর মধ্যে কিছু সমস্যা রয়েছে। আমি একাই শুধু গম্ভীর সম্পর্কে বলছি এমন নয়। ভারতের প্রাক্তন ফিজিয়ো গম্ভীর সম্পর্কে মন্তব্য করে গিয়েছে।’’

ভারতের প্রাক্তন বাঁ হাতি ওপেনার প্রসঙ্গে জাতীয় দলের প্রাক্তন ফিজিয়ো প্যাডি আপটন তাঁর বইতে লিখেছেন, ‘‘সেঞ্চুরি করে আউট হয়ে গেলেও গম্ভীর কষ্ট পেতেন, মানসিক যন্ত্রণায় ভুগতেন। গম্ভীরের মধ্যে আত্মবিশ্বাস কম।’’

আরও খবর: আশা বাড়ছে আইপিএলের, সেপ্টেম্বরে আমিরশাহিতে হওয়ার সম্ভাবনা

আরও খবর: কপিলের পরামর্শে উপকৃত হই, বলে দিলেন কোচ দ্রাবিড়

আফ্রিদি সেই প্রসঙ্গ তুলে গম্ভীরকে আক্রমণ শানাচ্ছেন। এর আগেও আফ্রিদি প্রাক্তন ভারতীয় তারকার আচরণ নিয়ে মন্তব্য করেছিলেন। সেই সময়ে আফ্রিদিকে মানসিক চিকিৎসকের পরামর্শ নিতে বলেছিলেন গম্ভীর। এখনও বন্ধ হয়নি দুই তারকার মধ্যে কথার লড়াই। নিয়ম করেই একে অপরকে বাউন্সার ছুড়ছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gautam Gambhir Shahid Afridi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE