Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

কাউন্টি ক্রিকেটে নতুন রেকর্ড শাহিদ আফ্রিদির

এ দিনের শতরানের সঙ্গে চলতি মরসুমে নতুন একটি রেকর্ড গড়ে ফেললেন ‘বুমবুম’। ২০১৭ টি২০ ব্লাস্টে এটাই দ্রুততম শতরান। এ দিন আফ্রিদি ভাঙেন ওরসেস্টারশায়ারের জো ক্লার্ক এবং নর্টিংহামশায়ারের অ্যালেক্স হেলস-এর রেকর্ড।

শাহিদ আফ্রিদি। —ফাইল চিত্র।

শাহিদ আফ্রিদি। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৭ ১৬:২৯
Share: Save:

বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি। ৪২ বলে ১০১ রানের বিধ্বংসী ইনিংস খেলে মঙ্গলবার টি২০ ব্লাস্টের সেমিফাইনালে পৌঁছে দিলেন নিজের দল হ্যাম্পশায়ারকে।

মঙ্গলবার টি২০ ব্লাস্টের সেমিফাইনালের লক্ষ্যে মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী ডার্বিশায়ার এবং হ্যাম্পশায়ার। কেরিয়ারের অধিকাংশ সময় মিডল অর্ডারে খেলা আফ্রিদিকে এ দিন ওপেন করতে পাঠায় হ্যাম্পশায়ার টিম ম্যানেজমেন্ট। আর সেই সিদ্ধান্ত যে এ ভাবে কাজে লেগে যাবে তা হয়তো স্বপ্নেও ভাবেনি অতি বড় ক্রিকেট সমর্থকও।

আরও পড়ুন

প্রতারণার দায়ে গ্রেফতার ক্রিকেটার

নির্বাচনে অংশ নিতে পারেন আজহারউদ্দিন, বিসিসিআই-এর সবুজ সঙ্কেত

এ দিনের শতরানের সঙ্গে চলতি মরসুমে নতুন একটি রেকর্ড গড়ে ফেললেন ‘বুমবুম’। ২০১৭ টি২০ ব্লাস্টে এটাই দ্রুততম শতরান। এ দিন আফ্রিদি ভাঙেন ওরসেস্টারশায়ারের জো ক্লার্ক এবং নর্টিংহামশায়ারের অ্যালেক্স হেলস-এর রেকর্ড। এঁরা দু’জনেই ৪৫ বলে চলতি মরসুমে শতরান করেছিলেন। কিন্তু ৩৭ বছর বয়সেও আফ্রিদির এই পারফরম্যান্সে মাত ক্রিকেট দুনিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE